মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সিএনজি ফিলিং স্টেশনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে সরকারি আদেশ অমান্য করে গণপরিবহনে গ্যাস দেয়ায় আল আমিন সিএনজি ফিলিং স্টেশনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৯ এপ্রিল) সন্ধার দিকে নোয়াপাড়া কড়রা এলাকায় অবস্থিত আল আমিন সিএনজি ফিলিং স্টেশন সরকারি আদেশ অমান্য করে জ্বালানি সরবরাহ করায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাৎক্ষণিক ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার জানান, নিষেধাজ্ঞা দেয়ার পরও আল আমিন সিএনজি ফিলিং স্টেশন অতিরিক্ত টাকা নিয়ে গন পরিবহনে জ্বালানি সরবরাহ করে আসছে। এরই প্রেক্ষিতে সন্ধায় অভিযান চালিয়ে অর্থদন্ড করা হয়।

তিনি আরও জানান, ৯ এপ্রিল থেকে কৃষি কাজ, আইন শৃঙ্খলা ও জরুরি চিকিৎসা সেবায় ব্যবহৃত পরিবহন ছাড়া কোন গণপরিবহনে জ্বালানি সরবরাহ করা যাবে না এই মর্মে নির্দেশনা জারি করা হয়েছে। কেউ আইন না মানলে জরিমানা করা হচ্ছে এবং পাম্পগুলোর প্রতি কঠোর নজরদারি রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!