মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে মরনঘাতি করোনা ভাইরাস কেড়ে নিয়েছে এক শিশুর প্রাণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

হবিগঞ্জ প্রতিনিধি : মৃত্যুর মিছিলে যুক্ত হয়েছে হবিগঞ্জের নাম। মরনঘাতি করোনা ভাইরাস কেড়ে নিয়েছে মাত্র ৫ বছর বয়সী ফুটফুটে এক শিশুর প্রাণ। শনিবার দিবাগত রাতে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে তার মৃত্যু হয়। শিশুটির নাম আবাস তন্ত রায়। তার বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার চন্ডিছড়া চা-বাগানে । সে ওই বাগানের শ্রমিক তদন্ত রায়ের পুত্র।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু দেব বিষয়টি নিশ্চিত করে বলেন, “শনিবার সন্ধ্যার কিছু আগে শিশুটি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এসে করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।”

তিনি আরও বলেন, “পাঁচ বছরের এ শিশুটি দীর্ঘদিন থেকে লিভারের সমস্যায় ভুগছিল। এ সমস্যার কারনে তাকে ইতিপুর্বে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ওইসব হাসপাতাল থেকে শিশুটি করোনা আক্রান্ত হতে পারে।”

উল্লেখ্য, গত শুক্রবার রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!