মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের আমুরোড বাজার পরিচালনা কমিটির অভিষেক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯

চুনারুঘাট (হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটের আমুরোড বাজার পরিচালনা কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলার আহাম্মদাবাদ ইউনিয়ন পরিষদের সামনে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

এতে সভাপতিত্ব করেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ২নং আহম্মাদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন নুরুল আমিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক- হাসান আলী মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন মাষ্টার, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান আজাদ, উপজেলা যুবলীগ সেক্রেটারী কেএম আনোয়ার হোসেন,কাচুয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দীন, যুবলীগ নেতা জাকির হোসেন পলাশ, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজু,সাংবাদিক ফোরাম সভাপতি খন্দকার আলাউদ্দিন সেক্রেটারী রায়হান আহমেদ সাংগঠনিক সম্পাদক মীর জুবায়ের আহমদ ও নব নির্বাচিত সহ-সভাপতি মোস্তাক আহমেদ আখনজী, সেক্রেটারি এমএ বাতেন, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ, কোষাধ্যক্ষ ফয়সাল আহমেদ সহ ব্যবসায়ী পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ও বাজারের ব্যবসায়ীগন।

উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর আমুরোড বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!