শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শীত বৃদ্ধি পাচ্ছে , আসুন শীতার্ত শিশুদের পাশে দাড়াই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ ডিসেম্বর, ২০১৪

14789658শীত বৃদ্ধি পাচ্ছে…
বৃদ্ধি পাচ্ছে অসহায় মানুষের দুর্দশা- যা নতুন করে বর্ণনা করার কিছুই নেই। শক্ত দেয়াল আর স্বচ্ছ কাঁচের ভেতর আমরাতো ভালই আছি, ভাল আছে আমাদের পরিবারের সদস্যরা । কিন্তু চারপাশের দরিদ্র শীতার্ত’রা ভাল নেই, তাই চলুন শীতার্ত মানুষের পাশে একটু উষ্ণতা নিয়ে ছুটে যাই আমরা সবাই । আমাদের বিলগেটস হতে হবে না, মনুষ্যত্ব বোধই আমাদের হাজার কোটি টাকার চেয়েও অধিক দামি এবং অমূল্য ! যা অসহায় শিশুর পাশে দাঁড়াতে যথেষ্ট ।

চলুন…
নিজ স্বার্থের অজুহাত ভুলে উকি দেই মনুষ্যত্বের পানে । যা হয়তো শীতের তীব্র যন্ত্রণা থেকে বাঁচিয়ে দিতে পারে একটি দরিদ্র শীতার্ত শিশুকে ।

Dear friends,
good evening, all of you that have read and politely request keep your old woolen textile and blankets in and take. You have to reach out also from old or a child, met with us and give. You’re a step by step shall survive even a life and your family will be pleased on the event….

Come to try this time any trivial human death toll from the hot clothes !

সম্পাদক,

সাখাওয়াত হোসেন টিটু

দৈনিক শায়েস্তাগঞ্জ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!