মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আগামীকাল শপথ নিবেন শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :আগামীকাল ২৪ জুলাই শপথ নিবেন শায়েস্তাগঞ্জ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান।শপথ নেওয়ার জন্য তাঁর কাছে চিঠি পাঠানো হয়েছে।

গত রবিবার বিভাগীয় কমিশনারের কার্যালয় সিলেট, স্থানীয় সরকার শাখার রিচালক(ভারপ্রাপ্ত) মোঃ তাহমিদুল ইসলাম স্বাক্ষরিত এ চিঠি এসেছে।

সূত্র জানায়, গত ১৮ জুন শায়েস্তাগঞ্জ পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে মাইক প্রতিক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হন সাবেক হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ গাজিউর রহমান ইমরান।

উল্লেখ্য, গত ১১ জুলাই বৃহস্পতিবার বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও মহিলা ভাইস চেয়ারম্যান কন্ঠশিল্পী মুক্তা আক্তার সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ গ্রহণ করেন।

এদিকে বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী করতে ১১ জুলাই মালয়েশিয়ার রয়েল চুলান কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয় ‘চতুর্থ শোকেস বাংলাদেশ-গো গ্লোবাল’।
এতে যোগদানের জন্য মালয়েশিয়া গমন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান।

তাই তিনি শপথ গ্রহণ করতে পারেননি। পরবর্তীতে শপথ গ্রহণ করার অনুরোধ জানিয়ে ৯ জুলাই তিনি পরিচালক স্থানীয় সরকার সিলেট বিভাগের কাছে আবেদন করেন।

সূত্র জানায়, শায়েস্তাগঞ্জ পৌরসভা ও ব্রাহ্মণডোরা, নূরপুর ও শায়েস্তাগঞ্জ ইউনিয়ন নিয়ে প্রায় সাড়ে ৩৯ বর্গ কিলোমিটার এ উপজেলা এরিয়া। লোক সংখ্যা দেড়লক্ষাধিক। ভোটার প্রায় ৪৫৬৪১ জন।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৯ নভেম্বর হবিগঞ্জের নিউফিল্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় শায়েস্তাগঞ্জকে উপজেলার দাবি জানান হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির।

পরে ২০১৭ সালের ২০ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তেজগাঁওয়ে তার কার্যালয়ে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) বৈঠকে ৪৯২তম উপজেলা হিসেবে শায়েস্তাগঞ্জকে অনুমোদন দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!