মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বার্মিংহামে হবিগঞ্জ নাগরিক সমাজের সাথে মতবিনিময়কালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থানীয় কমিটির সদস্য এবং হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর সাথে মতিবিনিময় করেছেন যুক্তরাজ্যের বার্মিংহামে বসবাসরত হবিগঞ্জ নাগরিক সমাজ।

গত রবিবার বার্মিংহামের ‘এমটি ক্যাটারিং’ রেস্টুরেন্টে এই মতবিনিময়ের আয়োজন করা হয়। এ সময় সেখানে বসবাসরত নানা পর্যায়ের হবিগঞ্জের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় এমপি আবু জাহির বলেন, বাংলাদেশের উন্নয়ন আজ বিশ্ব স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে এই দেশ। খেলাধূলা থেকে শুরু করে সকল ক্ষেত্রেই বিশ্বের বিস্ময় হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে বাংলাদেশ। উন্নত-বাংলাদেশের দিকে আমরা ক্রমশ এগিয়ে যাচ্ছি। এ সকল উন্নয়ন কর্মকান্ডে প্রবাসীদেরও রয়েছে ব্যাপক ভূমিকা।
তিনি বলেন, বাংলাদশের উন্নয়ন-অগ্রযাত্রায় ইর্ষান্বিত হয়ে একটি মহল দেশ-বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই চক্রান্তকারীদের ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে। এমপি আবু জাহির হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, শিল্প এলাকা প্রতিষ্ঠা ও ব্যাপক অবকাঠামোগত উন্নয়নসহ বিভিন্ন সম্ভাবনার কথা তুলে ধরেন প্রবাসীদের নিকট। সকল সম্ভবনাকে কাজে লাগিয়ে দেশে বিনিয়োগ করার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান তিনি।

বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল মুকিতের সভাপতিত্বে ও মোঃ হেলাল মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- বার্মিংহাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী মাখন, হবিগঞ্জ সোসাইটি ম্যাডলেন্ডের সভাপতি রানা মিয়া চৌধুরী, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক, হোসাইন আহমেদ, দিপু শেখ, মোসাদ্দেক আহমেদ শ্যামল, হবিগঞ্জ সোসাইটি ম্যাডলেন্ডের সাধারণ সম্পাদক এমএ মোস্তাকিম, বার্মিংহাম শ্রমিক লীগের সভাপতি রহমত আলী, লাভলুল হুদা প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!