সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাউল শেখ জাহাঙ্গীর-কে সংবর্ধনা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার জেলার জনপ্রিয় হযরত শাহ মোস্তাফা বাউল শিল্পী গোষ্ঠী কর্তৃক উক্ত সংগঠনে প্রতিষ্ঠাতা সভাপতি বাউল শেখ জাহাঙ্গীর কে গতকাল বুধবার বিশাল সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মাইজভাণ্ডারি গানের মেলা ২০১৯ ইংরেজি সম্পন্ন ও সম্মাননা অর্জন করাতে সংগীত শিল্পী,গীতিকার ও সুরকার শাহ মোস্তাফা বাউল শিল্পী গোষ্ঠী সভাপতি বাউল শেখ জাহাঙ্গীর কে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সংবর্ধিত ব্যাক্তি বাউল শেখ জাহাঙ্গীর।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,শাহ মোস্তাফা বাউল শিল্পী গোষ্ঠীর উপদেষ্টা মোঃ শিপার আহমদ লিটন ও তরুণ গীতিকার,সাংবাদিক বদরুল আলম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শাহ মোস্তাফা বাউল শিল্পী গোষ্ঠী সহ-সভাপতি বাউল তারেক দেওয়ান,সাধারণ সম্পাদক আহমদ কবির,সহ-সাধারণ সম্পাদক সোহেল আহমদ,শিল্পী কিশোর দুলাল, এসআই রুহুল আহমদ,বিশিষ্ট ফার্মেসিস সুুহেল আহমদ, মাইজভাণ্ডারি বরহাটা মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমদ।

শাহ মোস্তাফা বাউল শিল্পী গোষ্ঠী অন্যতম সদস্য কাইদ আহমদের সভাপতিত্বে ও বাউল মুক্তার আহমদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,গীতিকার পাগল মুহিত,আব্দুল কাইয়ুম,আজিজুল আহমদ,শিপন বখত,বাউল মেলা লাইভ পেইজ এডমিন শিবলু পাগলা,শাহ মোস্তাফা বাউল শিল্পী গোষ্ঠী লাইভ পেইজ এডমিন রুমন আহমদ,ইউসুফ,আব্দুল আলী প্রমুখ।

উক্ত সংবর্ধনা ও আলোচনা সভায় বক্তারা বলেন, বাউল শেখ জাহাঙ্গীর সুস্থ সংগীত চর্চার অন্যতম একজন। তিনি বিশ্বাস করেন সুস্থ সংগীত চর্চা পারে একজন মানুষকে পরিবর্তন করতে। দীর্ঘ দিন ধরে সংঙ্গীতের সাথে মিশে আছেন আপন মহিমায়। শাহ মোস্তাফা বাউল শিল্পী গোষ্ঠী প্রতিষ্ঠা লগ্ন থেকে নিরলস কাজ করে যাচ্ছেন অপসংস্কৃতি বিরোদ্ধে। এছাড়া নিজ সংগঠনসহ কাজ করে যাচ্ছেন নিষ্ঠার সাথে। সম্প্রতিক বাউলদের কল্যাণে জাগ্রত সিলেট বিভাগীয় বাউল কল্যাণে সমিতির সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। সংবর্ধনা ও আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করে শাহ মোস্তাফা বাউল শিল্পী গোষ্ঠীর ও সিলেট হবিগঞ্জ থেকে আগাত শিল্পীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!