মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে আইডিয়ার উদ্যোগে শান্তিতে বিজয় কার্য্যক্রমের উপর সংবাদ সম্মেলন অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ প্রতিনিধিঃ আইডিয়া একটি জাতীয় বেসরকারী উন্নয়ন সংস্থার উদ্যোগে “শান্তিতে বিজয়,শান্তি জিতলে জিতবে দেশ” এই শ্লোগানসহ সংগঠনের বিভিন্ন কার্য্যক্রমের উপর গতকাল বুধবার বিকালে নবীগঞ্জ মধ্য বাজারে এক সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

আইডিয়ার নবীগঞ্জ সমন্বয়কারী উজ্জ্বল দেবের পরিচালনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আইডিয়ার হবিগঞ্জ জেলা সমন্বয়কারী ওয়াদুদ ফয়সল চৌধুরী। লিখিত বক্তব্য তিনি বলেন, আইডিয়া একটি জাতীয় বেসরকারী উন্নয়ন সংস্থা। সম্প্রতি “শান্তিতে বিজয়” নামে একটি প্রকল্প কার্যক্রম শুরু করে সিলেট বিভাগের ৩টি জেলায়। শান্তিতে বিজয় প্রকল্প বাস্তবায়নে সহযোগীতা করছে ডেমোক্রোসি ইন্টান্যাশনাল নামে একটি আন্তজার্তিক বেসরকারী উন্নয়ন সংস্থা।নভেম্বর ২০১৮ হতে প্রকল্পটি সিলেট সিটি কর্পোরেশনসহ সিলেট জেলার ৭টি উপজেলায়,সুনামগঞ্জ জেলার ৪টি এবং হবিগঞ্জ জেলার ৫টিসহ মোট ১৬টি উপজেলায় এ প্রকল্পটি বাস্তবায়ন কার্য্যক্রম শুরু করেছে।

শান্তিতে বিজয় প্রকল্পের মুল উদ্দেশ্য হলো দেশে ১ কোটি মানুষের শান্তিপূর্ন ও সহনশীল রাজনীতির স্বপক্ষে একত্রিত হবার মঞ্চ তৈরী করা। রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে বিপুল সংখ্যক সাধারন মানুষের মতবিনিময়ের সুযোগ তৈরী করার জন্য সারাদেশে“শান্তিতে বিজয়” ক্যাম্পেইনের আওতায় আয়োজিত হচ্ছে শান্তি-শোভাযাত্রা,নির্বাচনী প্রার্থীদের সাথে সংলাপ,রাজনৈতিক নেতাদের সাথে গোলটেবিল বৈঠক ও কর্মশালা। এ প্রকল্পের কার্য্যক্রমের আওতায় ছাত্র-ছাত্রী,শিক্ষক এবং স্থানীয় সুধীজনেরা একত্রিত হয়ে শান্তিপূর্ন রাজনৈতিক চর্চ্চা সপক্ষে এক সাথে কাজ করার জন্য তরুন প্রজন্ম ও রাজনৈতিক নেতাদেরকে উদ্বদ্ধু করছে।

প্রকল্পের এ উদ্দেশ্যকে সামনে রেখে গত ৯ ডিসেম্বর ২০১৮ নবীগঞ্জ উপজেলার নাগরিক সংলাপ নামে একটি কর্মশালার আয়োজন করা হয়। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী,সাবেক সভাপতি এটি এম সালাম,সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল,সাবেক সাধারন সম্পাদক সরওয়ার শিকদার,সাবেক সহ-সভাপতি আশাহিদ আলী আশা,সাবেক যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান,এটি এম জাকিরুল ইসলাম,শামীম আহমদ চৌধুরী,ছনি চৌধুরী,মিজানুর রহমান সোহেল,নাবিদ মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!