সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি হতে মেয়র পদ ছাড়লেন জিকে গউছ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে হবিগঞ্জ পৌরসভার মেয়র পদ ছাড়লেন কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া (জিকে) গউছ।

কারাগার থেকে মেয়র নির্বাচিত হওয়ার প্রায় আড়াই বছরের মাথায় পদ ছাড়লেন এই বিএনপি নেতা।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ২টায় হবিগঞ্জ পৌরসভার সকল কাউন্সিলর, স্টাফ ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে শেষ বৈঠক করার পর তিনি পদত্যাগ করেন।

তার পদত্যাগপত্রটি ডাকযোগে স্থানীয় সরকার সিনিয়র সচিব বরাবরে পাঠানো হয়েছে।

শেষ বৈঠকে অনেকটা আবেগ আপ্লুত হয়ে পড়েন জিকে গউছ। এ সময় তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘আমি পৌরবাসীর কাছে ঋণী। আমাকে কারাগারে আটকের পরও পৌরবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন।’

এ সময় তিনি আরও বলেন, ‘আমি জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও হবিগঞ্জবাসীর সেবা করে যাবো।’

পরে তিনি দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদের কাছে দলীয় মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় তার সঙ্গে জেলা বিএনপির ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!