মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সংবাদপত্র সমিতির সাথে সংবাদকর্মী নাবিদ ও হামজার মতবিনিময় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে সংবাদপত্র সমিতির সাথে কর্মরত দুই সংবাদকর্মী মোঃ নাবিদ মিয়া ও এসএম আমীর হামজার এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার সন্ধায় নবীগঞ্জ শহরে আরজু ডিপাটমেন্টাল রেস্টুরেন্টে সংবাদবিতান পত্রিকা এজেন্ট ও সংবাদপত্র সমিতির সাথে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,সংবাদবিতান পত্রিকা এজেন্ট মোঃ মোশাহিদ আলী,মোঃ মিয়াধন,সংবাদপত্র সমিতির সভাপতি কামাল আহমেদ,সাধারণ সম্পাদক কপিল আহমেদ।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন,মোঃ সাজন মিয়া,আলাল মিয়া,ফখরুল ইসলাম,সোহেল আহমেদ,ইমন মিয়া,জুয়েল মিয়া,এহিয়া আহমেদ,কামরুল হাসান,সেলু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!