সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন ও নিরপেক্ষ -এডভোকেট আবুল খায়ের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের সিনিয়র আইনজীবী ও জেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি রোটারিয়ান এডভোকেট আবুল খায়ের বলেছেন, বর্তমান বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন ও নিরপেক্ষ। সরকার বিচার বিভাগের কার্যকলাপে কোনও রকম হস্তক্ষেপ করেন না। শুধু তাই নয় সাংবিধানিক কোনও প্রতিষ্ঠানেই সরকারের হস্তক্ষেপ নেই। বর্তমান সরকারের অর্থায়নে হবিগঞ্জে আমরা আইনজীবী সমিতিতে নতুন ভভন পেয়েছি।

এই ভবন নির্মাণে মুখ্য ভূমিকা রেখেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। তিনি নিজেই এই ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

গতকাল বিকেলে হবিগঞ্জ জেলা এডভোকেট সমিতির নতুন ভবনের তৃতীয় তলায় আবুল খায়ের এন্ড এসোসিয়েট ল’ চেম্বারের উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের কাছে অনুভূতি প্রকাশকালে তিনি একথাগুলো বলেন।

দীর্ঘ কর্মজীবনে ১০ তলা জুডিসিয়াল ভবনে প্র্যাক্টিস করতে যাওয়ার অনুভূতি জানতে চাইলে এডভোকেট মোঃ আবুল খায়ের বলেন, এই ভবন শেখ হাসিনার অনন্য উপহার। আগামী ১৪ নভেম্বর ভবনে বিচার কাজ শুরু হবে। এতেকরে বিচার প্রার্থীদের দুর্ভোগ শেষ হবে। প্রত্যাশা করছি; সরকার আরও বিচারক নিয়োগ করবে হবিগঞ্জের জন্য। এতেকরে মামলা দ্রুত নিষ্পত্তি হবে।

মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে চেম্বারের উদ্বোধন হয়। মিলাদ পরিচালনা করেন কেন্দ্রীয় ঈদগাহের ইমাম ও কোর্ট মসজিদের খতিব মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী। উপস্থিত ছিলেন- জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোঃ আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুর রহমান, প্রাক্তণ সভাপতি এডভোকেট আব্দুল মতিন খান, প্রাক্তণ সভাপতি এডভোকেট আফতাব উদ্দিন, প্রাক্তণ সভাপতি ও জিপি এডভোকেট আফীল উদ্দিন, প্রাক্তণ সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদারসহ অর্ধশতাধিক আইনজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!