মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের মাদক ব্যবসায়ী নবীগঞ্জে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ আগস্ট, ২০১৮

হবিগঞ্জ প্রতিদিন : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণ গাঁজাসহ আব্দুর রহিম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে নবীগঞ্জের পাইকপাড়া গ্রাম থেকে তাকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী জেলার চুনারুঘাট উপজেলার আহমদাবাদ ইউনিয়নের কালিশিরি গ্রামের আব্দুল লতিফের পুত্র ।

জানা যায়, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আতাউর রহমানের নেতৃত্বে এসআই সুজিত চক্রবর্তী ও এসআই পার্থ রজ্ঞণ চক্রবর্তী সহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলার পাইকপাড়া গ্রামে মাদক বিরোধী বিশেষ অভিযান চালান। এ সময় অভিযান চালিয়ে চুনারুঘাটের মাদক ব্যবসায়ী আব্দুর রহিমকে নবীগঞ্জে পাচারকালে ৬১ কেজি গাঁজাসহ তাকে উদ্ধার আটক করে হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আতাউর রহমান জানান, দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থায় আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সে মাদক-দ্রব্যের চালান পাচার করে আসছিল। আটককৃত ব্যবসায়ী রহিমের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের বাজার মুল্য প্রায় ৬৭ লক্ষ টাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!