মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে হৃদয়ের বন্ধন একতা যুব সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলা হৃদয়ের বন্ধন একতা যুব সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার রাত ৯টার দিকে চুনারুঘাট বাল্লা রোডস্থ অস্থায়ী কার্যালেয় সংগঠনের সদস্য ফরিদ আহমেদের সভাপতিত্বে ও হারুনুর রশিদ ভান্ডারীর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হৃদয়ের বন্ধন একতা যুব সংঘের সম্মানিত সভাপতি মোঃ রহমত আলী তালুকদার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হৃদয়ের বন্ধন একতা যুব সংঘের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক ফারুক মিয়া, সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী, সহ-সভাপতি আমিন আলী ফরাজী, সহ-সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম লস্কর, বিবিয়ানা পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক জসিম উদ্দিন সহ সংগঠনের সদস্যবৃন্দ। উক্ত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মোঃ মামুনুর রশিদকে হৃদয়ের বন্ধন একতা যুব সংঘের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

পরে সাধারণ সম্পাদক মামুনুর রশিদকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন সংগঠনের সভাপতি রহমত আলী তালুকদার ও সদস্যবৃন্দরা। দোয়া ও মোনাজাতের মাধ্যমে আলোচনা সভার সমাপ্ত হয়। উল্লেখ্য যে, হৃদয়ের বন্ধন একতা যুব সংঘটি সদ্য প্রতিষ্ঠিত হয়ে অসহায় দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ ও অসহায় মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান সহ প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা করে আসছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!