মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইউএনও জসীম উদ্দিনের সাথে বাহুবল মডেল প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের সাথে বাহুবল মডেল প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলাম, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, সহ-সভাপতি অভিজিৎ ভট্টাচার্য্য, সাইফুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখ, এম এ মজিদ তালুকদার, অর্থ ও দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম শামীম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এম সেলিম আহমেদ আখঞ্জি, প্রচার সম্পাদক সুহেল আহমেদ, ক্রীড়া সম্পাদক ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, নির্বাহী সদস্য, পংকজ কান্তি গোপ টিটু, এফ আর হারিফ, নজরুল ইসলাম, ইসমাইল মাহমুদ ফিরোজ, মাওলানা নূরুল আমীন, এম. সাজিদুর রহমান, আব্দুল জব্বার ফুল মিয়া, হাফিজুর রহমান মাসুক প্রমুখ।

সভায় সাংবাদিকগণ উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে মিরপুর চৌমুহনীতে প্রায় ২৬ লক্ষ টাকা ব্যয়ে ড্রেনেজ ও কালভার্ট নির্মাণ কাজের ভুয়সী প্রশংসা করেন। এছাড়াও বিগত সময়ে বাহুবল বাজারের যানজট দূরীকরণ, বাহুবল পাবলিক লাইব্রেরীর আধুনিকায়ন, শতভাগ প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল চালু, শিক্ষার হার বৃদ্ধির কল্পে “বাহুবল উপজেলা সার্বিক শিক্ষা আন্দোলন-২০১৮” চালু, মানবতার ডাকে অসহায়, দরিদ্র ও এতিম পরিবারের পাশে দাড়ানো, বাহুবল উপজেলাকে ভিক্ষুকমুক্ত করণ, অবৈধ বালু-মাটি, পাহাড় কাটা বন্ধে টাস্কফোর্স গঠনসহ গ্রামের পঞ্চায়েতী দাঙ্গা-হাঙ্গামা বন্ধের কার্যকর প্রদক্ষেপ গ্রহণ করায় সাংবাদিকগণ উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান।

জবাবে তিনি ভাল কাজে সহযোগিতার জন্য বাহুবল মডেল প্রেস ক্লাবের সাংবাদিকদের অভিনন্দন জানান। তিনি ব্যক্তিগত সফরে ভারত যাওয়ার তথ্য জানিয়ে সাংবাদিকদের মাধ্যমে বাহুবলবাসীর দোয়া কামনা করেন। উল্লেখ্য, তিনি অচিরেই এক মাসের ব্যক্তিগত সফরে স্বপরিবারে ভারত যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!