মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভারতে পদ্মভূষণ খেতাব লাভ করলেন ধোনি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮

অনলাইন ডেস্ক :ভারতের তৃতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মান পদ্মভূষণ খেতাব লাভ করলেন মহেন্দ্র সিং ধোনি।

সোমবার (২ এপ্রিল) ক্রিকেটে অসাধারণ অবদান রাখার জন্য ভারতের এ সাবেক অধিনায়কের হাতে পদ্মভূষণ খেতাব তুলে দেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। কাকতালীয়ভাবে সাত বছর আগে এই একই দিন ধোনির নেতৃত্বে আইসিসি বিশ্বকাপের আসরের ফাইনাল ম্যাচে শ্রীলংকাকে হারিয়ে জয়ী হয়েছিল ভারত।

ভারতীয় সেনাবাহিনীর সম্মানসূচক লেফট্যানেট কর্নেল পদ লাভ করা ধোনি সামরিক পোশাকে রাষ্ট্রপতি ভবনে উপস্থিত হন পদ্মভূষণ খেতাব গ্রহণের জন্য। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পররাষ্ট্র মন্ত্রী সুষমা সরাজসহ অনেক গণ্যমান্য ব্যক্তিত্ব।

ধোনিকে বলা হয় ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের একজন। ২০০৮ ও ২০০৯ সালে আইসিসির বর্ষসেরা ক্রিকেটারের খেতাব জিতেছিলেন তিনি। ২০১১ সালের নভেম্বরে তাকে ভারতীয় সেনাবাহিনীর সম্মানসূচক লেফটেন্যান্ট কর্নেল খেতাব দেওয়া হয়।

ধোনিসহ ভারতীয় ক্রিকেটারদের মধ্যে মোট ১১ জন এপর্যন্ত পদ্মভূষণ খেতাব পেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!