মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট সাবেক ব্যক্স সভাপতি আকুল মিয়া স্মরণের ব্যক্সের ৩দিনের কর্মচী পালন করবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ মার্চ, ২০১৮

চুনারুঘাট প্রতিনিধি ॥ লাখো মানুষের শ্রদ্ধা আর ভালবাসায় চিরনিদ্রায় শায়িত চুনারুঘাট আহলে সুন্নায়ত ওয়াল জামাতের সভাপতি ও সাবেক ব্যকস সভাপতি মরহুম আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার মৃত্যুতে চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) বাজারের নেতৃবৃন্দরা তিনদিন বিভিন্ন কর্মসুচী পালন করবে এবং গভীর শোক প্রকাশ করেছেন। এদিকে তার মৃত্যুতে গতকাল শুক্রবার সন্ধ্যায় ব্যকস এর জরুরী সভায় আজ শনিবার থেকে সোমবার পর্যন্ত প্রত্যেকের দোকানের সামনে নিজ উদ্যোগে কালো পতাকা উত্তোলন করার প্রস্তাব গৃহীত হয়।

এছাড়ার আগামী সোমবার বিকাল ৪টায় পৌর শহরের মধ্যবাজারে মানববন্ধন, কালো ব্যাচ ধারণ এবং মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ব্যকসের শোক সভায় উপস্থিত ছিলেন-চুনারুঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, অধ্যক্ষ ফারুক উদ্দিন চৌধুরী, আলহাজ্ব ছালাম তালুকদার, হাজী মীর হোসেন, আলহাজ্ব ছিদ্দিকুর রহমান মাসুদ, আবুল মহালদার, হাজী ছমির হোসেন, আলহাজ্ব আতাহার আলী, আলহাজ্ব রেজাউল করিম মাসুক, আজগর আলী, হাজী আকরব হোসেন, হাজী দানিছ মিয়া, হাজী আছান উল্লাহ, আবুল কালাম, নুরুল ইসলাম, মামুনুর রশিদ, জাহাঙ্গীর আলম, মীর সায়েব আলী, শফিউল আলম জুয়েল, জাকির হোসেন, মানিক মিয়া, উসমান মিয়া, কামাল উদ্দিন, নাসির উদ্দিন, গোপাল দেব, নিশী শীল, মোঃ নুহু মিয়া, সাজিদুল ইসলাম সাজিদ প্রমুখ। শোক সভায় নেতৃবৃন্দরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। এই হত্যাকান্ডের তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

এ ধরণে নির্মম হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওয়াতায় এনে শাস্তির দাবী জানান। বিভিন্ন প্রগতিশীল কার্যক্রমে আবুল হোসেন আকল মিয়াকে চুনারুঘাট তথা হবিগঞ্জের মানুষ দীর্ঘদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে বলে চুনারুঘাট ব্যকস নেতৃবৃন্দের বিশ্বাস করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!