রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ৪টা মার্চ মুড়ারবন্দ দরবার শরীফে পবিত্র ওরশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ঐতিহাসিক মুড়ারবন্দ দরবার শরীফে পীরে মুকাম্মেল মুর্শেদে কামেল আলা হযরত শাহ সূফী সৈয়দ সাঈদ আহম্মদ চিশতি (রা:)এর স্মরেণ ৬২তম দিন ব্যাপি বাৎসরিক পবিত্র ওরশ আগামী ৪টা মার্চ অনুষ্ঠিত হবে।

জানা যায়, প্রতি বছরের ন্যায় এবারও দেশের বিভিন্ন অঞ্চল হতে হাজার হাজার আশেকান বক্তবৃন্দ ও মুরিদান মুড়ারবন্দ দরবার শরীফে হযরত শাহ সূফী সৈয়দ সাঈদ আহম্মদ চিশতি (রা:) এর বাৎসরিক পবিত্র ওরশ মোবারক অনুষ্ঠিত হবে।

এই পবিত্র উপলক্ষে মুড়ারবন্দ দরবার শরীফে সায়িত তরফ রাজ্য বিজয়ী সিপাহসালার (মদনী) হযরত সৈয়দ শাহ নাছির উদ্দিন (রা:) এর পূর্ব-পশ্চিম রওজাসহ ১২০ আউলিয়া মাজার শরীফে জিয়ারত ও ওরশে আসবেন বলে আয়োজকদের প্রত্যাশা। পবিত্র ওরশের দিন ব্যাপি কোরআন তেলাওয়াত, বাদ এশা মিলাদ, জিকির আশকা ও আখেরী মোনাজতের মধ্য দিয়ে সমাপ্ত হবে।

উক্ত ৪টা মার্চ পবিত্র ওরশে সফল করার লক্ষ্যে সারাদেশের আশেকান বক্তবৃন্দ ও মুরিদানকে আমন্ত্রণ জানিয়েছেন মুড়ারবন্দ দরবার শরীফের মোতাওয়াল্লী আলহাজ্ব গদ্দিনীশিন শাহজাদা সৈয়দ শফিক আহমেদ সফি চিশতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!