মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ নেতা সুব্রত চক্রবর্তীর মৃত্যুতে এমপি আবু জাহিরের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ কার্য নির্বাহী কমিটির সদস্য সুব্রত চক্রবর্তীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে তিনি প্রয়াত সুব্রত চক্রবর্তীর আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত- গত মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের সাধুরবাজার এলাকার বাসিন্দা ও সদর উপজেলা আওয়ামী লীগ কার্য নির্বাহী কমিটির সদস্য সুব্রত চক্রবর্তী হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন। তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী এবং দুই ছেলে সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে যান। পরে গতকাল বুধবার সকাল ১১টায় দাহ সম্পন্ন হয়।

এদিকে আওয়ামী লীগ নেতার অকাল মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে যান সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল এবং সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এ সময় তারা প্রয়াত আওয়ামী লীগ নেতার পরিবারবর্গের খোঁজ-খবর নেন এবং তাদের শান্তনা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!