মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাংবাদিক তুহিনের ব্যবস্থাপনায় চালু হলো ‘স্বপ্ন উঠি’ স্ন্যাকবার এন্ড ডিপার্টমেন্টাল স্টোর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রির্পোটার॥ রুচিশীল ও উন্নত সংস্কৃতি পরিবেশের প্রত্যয় নিয়ে হবিগঞ্জ শহরে পি,টি,টি আই সড়কে প্রথমবারের মতো চালু হলো ‘স্বপ্ন উঠি’ নামে একটি স্ন্যাকবার ও ডিপার্টমেন্টাল স্টোর। অত্যন্ত সুন্দর ও মনোরম সাজে সজ্জিত বিশিস্ট সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিনের মালিকানাধীন ও ব্যবস্থাপনায় আত্মপ্রকাশকৃত এই প্রতিষ্ঠানটি বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিক উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা চেম্বার অব কমার্স ইন্ড্রাষ্টির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা মার্চেন্ট এসোসিয়েশনের আহবায়ক ফজলুর রহমান লেবু, হবিগঞ্জ জেলা ব্যবসায়ী কল্যান সমিতি ব্যাকস এর সভাপতি মোঃ সামছুল হুদা, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, আমির চাঁন কমপ্লেক্সের সত্ত্বাধিকারি সমাজসেবক মোঃ আবুল কাশেম, বিশিষ্ট লেখক ও আইনজীবি মুখলেছুর রহমান, এয়ার লিংক ক্যাবল টিভি নেটওর্য়াকের চেয়ারম্যান নাজমুল আনাম খান তুহিন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শোয়েব চৌধুরী, সাবেক সভাপতি মোঃ নাহিজ, আইসিসিবি ব্যাংকের ম্যানেজার মোঃ মহিউদ্দিন চৌধুরী, হবিগঞ্জ জেলা মোবাইল রিটেইলার এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ও রামচরন ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক মর্তুজা ইমতিয়াজ, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী (জনবীমা) জেলা ইনচার্জ কাজী মুকতুল হোসেইন, কেন্দ্রীয় কৃষক পার্টীও সহ-সভাপতি ও লন্ডনস্থ হবিগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুল, সওদাগর জামে মসজিদের ইমাম মাওলানা আজহার আহমেদ এবাদ, একাত্তর টিভি’র প্রতিনিধি শাকিল চৌধুরী, দৈনিক লোকালয় বার্তা সম্পাদক এমদাদুর রহমান সোহেল, যমুনা টিভি’র প্রতিনিধি প্রদীপ দাশ সাগর, দৈনিক খোয়াইর স্টাফ রির্পোটার মোঃ নজরুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাবের ২০১৯ সালের সেক্রেটারী ও একুশে টিভি’র প্রতিনিধি এখলাছুর রহমান খোকন, এসএটিভি’র প্রতিনিধি আব্দুর রউফ সেলিম, ডিবিসি প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, দৈনিক কালবেলা প্রতিনিধি মামুন চৌধুরী, দৈনিক সংবাদ প্রতিনিধি ফয়সল চৌধুরী, টিভি প্রতিনিধি শাহ কামাল সাগর, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মীর কাদির সহ সমাজের বিভিন্ন পেশার গণমান্য ব্যক্তিবর্গ।

এই প্রতিষ্ঠানটি উদ্বোধনের পরপরই এক প্রতিক্রিয়ায় সাংবাদিক তুহিন বলেন, সুস্বাদু কিছু খাবার মুখে দিয়ে প্রতিদিন নিজেকে একটু প্রশান্তিতে রাখতে একটি রুচিশীল, সুন্দর ও আনন্দদায়ক পরিবেশ ছিল নারী-পুরুষের জন্য অপরিহার্য। কিন্তু তা না পাওয়ায় অনেক ভাল মনের মানুষ বাসা-বাড়ীতেই নানাভাবে সময় কাটাতেন। যা ছিল তাদের জন্য বিরক্তিকর।

তাই আমার ইচ্ছে ছিল রুচিশীল উন্নত পরিবেশে সুস্বাদু নানান বাহারী খাবার সকলের জন্য ব্যবস্থা করা। হবিগঞ্জ শহরবাসীর জন্য এরই উপহার হলো আমার ‘স্বপন উঠি’ নামক ওই প্রতিষ্ঠানটি। আমি এই ব্যবস্থা পরিচালনায় ভোক্তা অধিকার আইনে জনগণকে শতভাগ সেবা দিতে বদ্ধ পরিকর। তাই আসুন স্বপ্ন উঠিতে। এদিকে প্রতিষ্ঠানটির উদ্বোধন উপলক্ষে এদিন প্রথমেই মহান আল্লাহ’র কৃপা চেয়ে মাওলানা আজাহার আহমেদ এবাদের পরিচালনায় দোয়া ও শিরনী বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!