মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে চাকুরী জাতীয় করণের দাবীতে ২য় দিনের মত অবস্থান কর্মসুচি পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮

মো. সুমন আলী খাঁন,হবিগঞ্জ প্রতিনিধি ॥ “শেখ হাসিনার অবদান কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ” এই স্লোগানের ভিত্তিতে কেন্দ্রিয় কর্মসুচির অংশ হিসাবে নবীগঞ্জ উপজেলার ৩৫টি কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি (কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডার) চাকুরী জাতীয় করণের দাবীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২য় দিনের মত অবস্থান কর্মসুচি পালন কররেছে।

৩৫টি কমিউনিটি ক্লিনিক বন্ধ রেখে রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও সম্মুকে তারা সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত অবস্থান কর্মসুচি পালন করে। এতে সাধারণ জনগন স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে। সারা দেশের ন্যায় তাদের একদপা এক দাবি চাকুরী জাতীয় করণ। দাবী বাস্তবায়ন না করা পর্যন্ত এই কর্মসুচি চলবে। উল্লেখ্য যে, নবীগঞ্জ উপজেলায় প্রতি মাসে ৪০ হাজার জনসাধারন কমিউনিটি ক্লিনিক থেকে স্বাস্থ্য সেবা নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!