রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত : এসআই আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ জানুয়ারী, ২০১৮

শংকর শীল,চুনারুঘাট(হবিগঞ্জ) থেকে : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পুলিশের গুলিতে সাবেক কাউন্সিলর ও মাদক ব্যবসায়ী নিহত ইউনুছ মিয়া (৩৫) নিহত হয়েছেন। এঘটনায় এসআই আতাউর রহমান আহত হয়েছেন। ৩১ ডিসেম্বর রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার দি-মাগুরুন্ডা গ্রামে এঘটনাটি ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া,উপজেলার দি-মাগুরুন্ডা গ্রামের মাদক ব্যবসায়ী কাউসার মিয়ার বসতবাড়িতে মাদক বেচাকেনা চলছিল। তখন চুনারুঘাট থানার এসআই আতাউর রহমান সেলিমের নেতৃত্বে একদল পুলিশ গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালান। এসময় কাউসার মিয়া ও নিহত ইউনুছ মিয়া সহ তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এঘটনায় এসআই আতাউর রহমান সেলিম কে মাদক ব্যবসায়ী ইউনুছ মিয়া দা দিয়ে ঘারের বাম সাইটে আঘাত করেন। পুলিশ বাধ্য হয়ে মাদক ব্যবসায়ীদের গুলি চালান। পুলিশের গুলিতে আহত হয় মাদক ব্যবসায়ী ইউনুছ মিয়া। আহত অবস্থায় এসআই আতাউর রহমান সেলিম ও মাদক ব্যবসায়ী ইউনুছ মিয়া চুনারুঘাট সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসক মাদক ব্যবসায়ী ইউনুছ মিয়া কে মৃত ঘোষণা করেছেন। আহত এসআই আতাউর রহমান সেলিম কে চুনারুঘাট সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম .আজমিরুজ্জামান সত্যতা স্বীকার করে জানিয়েছেন, নিহত মাদক ব্যবসায়ী নিহত ইউনুছ মিয়া উপজেলার দক্ষিণ হাতুন্ডা গ্রামের মৃত আঃ গণির ছেলে। মাদক ব্যবসায়ী ইউনুছ মিয়ার সহযোগী ৪ জন মাদক ব্যবসায়ী পলাতক রয়েছে। তাদেরকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। ১ লা জানুয়ারী সকাল ১১ টায় মাদক ব্যবসায়ী ইউনুছ মিয়ার মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!