সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আশরাফ ট্রাভেলস এন্ড ট্যুরের মাধ্যমে ৩১জন যাত্রী ওমরা হজ্বে গমন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের আশরাফ ট্রাভেল্স এন্ড ট্যুরের মাধ্যমে ২০১৭ সালের ১ম প্যাকেজের ৩১ জন হজ্ব যাত্রীরা পবিত্র ওমরা হজ্ব পালনের জন্য সৌদি আরব গমন করেছেন।

আশরাফ ট্রাভেলেসের সত্ত্বাধীকারী আলহাজ্ব আতাহার আলী গত বৃহস্পতিবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ এয়ারলাইন্সে যোগে সৌদি আরবে উদ্দেশ্যে রওনা হন।

এ বছর ওমরা হজ্ব পালনে রয়েছে-চুনারুঘাটের জননী ইলেকট্রনিকের সত্ত্বাধীকারী শফিকুল আলম জুয়েল, শিকড় ফ্যাশনের আক্তার মিয়া, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সে জামাল উদ্দিন, বিশিষ্ট মুরুব্বী আঃ খালেক, হবিগঞ্জ শরিফাবাদের মোঃ ফজুল মিয়াসহ ৩১জন যাত্রী। উল্লেখ্য, চুনারুঘাটে একমাত্র আশরাফ ট্রাভেলস এন্ড ট্যুরের মাধ্যমে দীর্ঘ ৩৫ বছর যাবৎ সুনামের সাথে পবিত্র হজ্ব ও ওমরা হজ্ব যাত্রীদের সেবা প্রদান করে আসছে।

আশরাফ ট্রাভেলস এন্ড ট্যুর পবিত্র হজ্ব ও ওমরা হজ্বের পালনের ক্ষেত্রে চুনারুঘাট তথা হবিগঞ্জ জেলা জুড়ে বিশ্বস্থ প্রতিষ্ঠান হিসেবে সুনাম রয়েছে।

২য় প্যাকেজে ইচ্ছুক হজ্ব যাত্রীরা ২০১৮ সালের পবিত্র ওমরা হজ্ব পালনের আগ্রহীরা হজ্ব যাত্রীরা যোগাযোগ করার জন্য আহবান জানানো হল। যোগাযোগের ঠিকানা মধ্যবাজার, সিকান্দার মার্কেটের ২য় তলায়, সত্ত্বাধীকারী আলহাজ্ব আতাহার আলীর, মোবাইলঃ-০১৭১১-০১২৩৭৭।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!