সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সড়ক দুর্ঘটনায় নিহত ময়না তালুকদার মুন্নাকে মরনোত্তর সভাপতি ঘোষনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

এস এইচ টিটু : হাজার হাজার মানুষের অশ্রুভেজা ভালোবাসায় চির নিদ্রায় শায়িত হলেন, শায়েস্তাগঞ্জ উপজেলার ৭নং নূরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ময়না তালুকদার মুন্না।

ছাত্রলীগের নেতা ময়না তালুকদার মুন্নার নামাজে জানাযায় ঢল নামে হাজার হাজার শোকার্ত জনতার।

এদিকে,শুক্রবার সকাল ১১টায় পুরাসুন্দা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো:গাজিউর রহমান ইমরান ও সাধারণ সম্পাদক ফকরুল হামিদ নামাজে জানাযায় তাদের বক্তব্যে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যুতে তার মৃত্যু পূর্ব ইচ্ছা পূরণ ও তার প্রতি সম্মান প্রদর্শনের উদ্দেশ্যে ময়না তালুকদার মুন্নাকে নূরপুর ইউনিয়ন ছাত্রলীগের মরনোত্তর সভাপতি হিসেবে ঘোষনা দেন। এবং ময়না তালুকদার মুন্না ও মন্নান তালুকদার,সোহেল মিয়ার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

23755331_1995093824091781_4943167196673009670_n

উল্লেখ্য,গত বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় শায়েস্তাগঞ্জে বিয়ে খেতে এসে বাড়ি ফেরার পথে শায়েস্তাগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের উলুকান্দি রেল গেইট নামকস্থানে সড়ক দুর্ঘটনায় তিন ছাত্রলীগ নেতা মারা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!