বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বর্ন্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তারেক রহমানের জন্মদিন পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ জন্মবার্ষিকী উপলক্ষে নবীগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে র‌্যালি,কাঙ্গালিভোজ,লাঠিখেলা,৫৩ পাউন্ডের কেক কাটাসহ বর্ন্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবীগঞ্জে তারেক রহমানের জন্মদিন পালন করা হয়েছে ।

সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে প্রথমে কমসূচির প্রথম অংশ হিসেবে দলীয় কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের করা হয় র‌্যালির পাশাপাশি লাঠিখেলা সড়কের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে । পরে দলীয় কার্যালয়ের সামনে কাঙ্গালিভোজের আয়োজন করা হয় ।

রাত সাড়ে ৯টার দিকে সাবেক এম.পি শেখ সুজাত মিয়া বাসভবনে কেক কাটা ও আলোচনা সভায় পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র ছাবির আহমেদ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও নবীগঞ্জ-বাহুবল আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু,বাহুবল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান,পৌর বিএনপির সহ-সভাপতি মুশফিকুজ্জামান চৌধুরী নোমান, রুহুল আমিন গফুর, সাংগঠনিক সম্পাদক যুবরাজ গোপ,নবীগঞ্জ উপজেলা শ্রমিকদলের সভাপতি মুরশেদ আহমদ, সাধারণ সম্পাদক মনর উদ্দিন,নবীগঞ্জ উপজেলা মৎসজীবিদলের সভাপতি সাহেব আলী, ,পৌর শ্রমিক দলের সভাপতি ডাঃ আব্দুল আলীম ইয়াছিনী, কৃষকদলের সভাপতি আপিল উদ্দিন,পৌর বিএনপি নেতা সাইফুর রহমান চৌধুরী মালিক,এড. নুরুল হুদা,কালিয়ারভাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আজিজ আহমদ মেরাজ, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সোহেল আহমদ রিপন,উপজেলা ছাত্রদলের আহবায়ক হারুনুর রশিদ হারুন ,যুগ্ম আহবায়ক আবুল কালাম মিঠু,পৌরছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াহিদুজ্জামান জুয়েল,উপজেলা ছাত্রদল নেতা রায়েছ আহমদ চৌধুরী,নবীগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক অলিউর রহমান অলি,যুগ্ম আহবায়ক জিয়াউল ইসলাম জিয়া,ছাত্রদল নেতা ফোয়াদ হাসান রাজন প্রমুখ । এছাড়াও বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!