বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মহাসড়কের সাথে যুক্ত ব্রীজটি যেন মরন ফাঁদ চলাচলে দূর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ নভেম্বর, ২০১৭

মোঃ সুমন আলী খাঁন ॥ ঢাকা-সিলেট মহাসড়কের সাথে যুক্ত নবীগঞ্জ উপজেলার ১০নং দেবপাড়া ইউনিয়নের আইনগাঁও ও নারান্দি গ্রামের প্রধান পুরনো সড়কের নির্মিত ব্রীজটি বেহালদশায় পরিনত হয়েছে। চলাচলে দূর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীর। দেখার যেন কেউ নেই।

ঢাকা-সিলেট মহাসড়ক নির্মানের আগে এই সড়ক দিয়েই যান চলাচল করতো। মহাসড়ক নির্মানের পর যান-চলাচলের অযোগ্য হয়ে পড়ে এই পুরনো সড়কটি। কিন্তু থেমে থাকেনি গ্রামাঞ্চলের পথচারী মানুষের যাতায়াত। প্রতিনিয়ত এই সড়ক দিয়ে যাতায়াত করে দিনারপুর উচ্চ বিদ্যালয়, দিনারপুর আইনগাঁও দাখিল মাদ্রাসা ও দিনারপুর কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শত শত ছাত্র/ছাত্রী।

পুরোনো এই সড়কের নির্মিত ব্রীজটির উপরে বড় গর্ত হওয়ায় দুর্ঘটনার শিকার হচ্ছেন সাধারন পথচারী, স্কুল, কলেজের ছাত্র/ছাত্রী ও এলাকাবাসীসহ সড়কে চলাচলগামী ছোট-ছোট যানবাহন গুলো। তাদের পোহাতে হয় ব্যাপক দুর্ভোগ। এ ব্যাপারে তড়িৎ কার্যকরি পদক্ষেপ গ্রহণের জন্য উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করছেন এলাকাবাসী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!