বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে নবীগঞ্জ থানা পুলিশের শোভযাত্রা ও আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এম এ মুনিব চৌধুরী বাবু বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু জন্ম এ দেশে না হলে বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্রে পরিনত হত না।

দেশ স্বাধীন না হলে আমরা পাকিস্তানীদের কাছে জিম্মি থাকতাম।দেশ স্বাধীন হওয়া বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা স্বাধীন ভাবে রাষ্ট্র পরিচালনা করে দেশের ভাবমুর্তি বহির বিশ্বে সুনাম অর্জন করেছেন। আর পুলিশসহ দেশের প্রশাসনিক বিভাগ তাদের কার্যক্রম স্বাধীন ভাবে পরিচালনা করতে পারচ্ছে।

এই সরকারের আমলেই পুলিশের বেতন বৃদ্ধিসহ পুলিশের উন্নয়নে সর্বচ্চ ভূমিকা রেখেছে। তিনি আরো বলেন,পুলিশ জনতা জনতাই পুলিশ এই শ্লোগানকে এলাকার সকল অপরাধ মূলক কাজ পতিহিত করে এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখতে তিনি পুলিশের প্রতি আহবান জানান।

উপরোক্ত কথাগুলো তিনি শনিবার কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্য এসব কথা বলেন। কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে নবীগঞ্জ থানা পুলিশের উদ্দ্যেগে শোভাযাত্র ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শোভাযাত্রা শেষে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনীব চৌধুরী বাবু,এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব ছাবিব আহমেদ চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এমদাদুর রহমান মুকুল,ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এওলা মিয়া,মুহিবুর রহমান,নজরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম,পৌর আওয়ামীলীগের সভাপতি হাজ্বি মোজাহিদ আলম পুলিশিং কমিটির সাধারন সম্পাদক শামীম আহমেদ চৌধুরী, সাংবাদিক এম এ আহমদ আজাদ,উত্তম কুমার পাল হিমেল,মোঃ আলমগীর মিয়া,আশাইদ আলী আশা,মতিউর রহমান মুন্না,মোঃ নাবিদ মিয়া, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী,সেচ্ছাসেবকলীগের নেতা পিকলু চৌধুরী,প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!