শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে বন্দুক যুদ্ধে কুখ্যাত ডাকাত নিহত হওয়ার ঘটনায় মিষ্টি বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭

বাহুবল প্রতিনিধি : বাহুবলে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত হওয়ার ঘটনায় উপজেলার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করা হয়েছে। এসময় মানুষ চেহারায় স্বস্থিতে ফেরার চাপ লক্ষ্য করা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, বাহুবল মডেল থানা পুলিশের একটি দল বুধবার বিকেলে ওয়ারেন্ট তামিল করতে গিয়ে মিরপুর এলাকা থেকে উল্লেখিত দুর্ধর্ষ ডাকাত মদন মিয়া (৩৪) কে গ্রেফতার করে। পরে জিজ্ঞাসাবাদে সে জানায় দারাগাঁও চা বাগানের পাশে রেল লাইনের কাছে সে অস্ত্র জমা রেখে।

এ তথ্যের সূত্রে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের এএসপি রাসেলুর রহমান, বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিৎ দেব, এসআই সোহেল মাহমুদ, আবুল কাশেম, সেলিম, মহরম, অমিত, এএসআই সাহেদুল, সোহেল-এর নেতৃত্বে একদল পুলিশ গ্রেফতারকৃত মদন মিয়াকে সাথে নিয়ে অস্ত্র উদ্ধারে নামে।

উপজেলার দক্ষিণ সীমান্তে দারাগাঁও চা বাগানের ২নং সেকশনের ভেতরে মাটির রাস্তায় পৌঁছামাত্র গ্রেফতারকৃত ডাকাত মদনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়তে শুরু করে। এক পর্যায়ে ডাকাত মদন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার সহযোগিদের গুলিতে সে গুরুতর আহত হয়। পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বন্দুক যুদ্ধ চলাকালে এএসআই সোহেল সাহা ও কনস্টেবল ইমরান মোল্লা আহত হন। তাদের বাহুবল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা যায়, গত কয়েক মাস ধরে বাহুবলে ডাকাতির প্রবনতা বেড়ে গিয়েছিল। এমন অবস্থা থেকে বাঁচার লক্ষ্যে মানুষজন নির্ঘুম রাত কাটাচ্ছিল। তারা ডাকাতের কবল থেকে রক্ষার লক্ষ্যে নিজ নিজ এলাকায় গ্রামবাসীর উদ্যোগে পাহাড়ার ব্যবস্থা করে দিন অতিবাহিত করছিল।

মানুষজন আংশকায় ছিল কখন জানি কার বাড়ীতে ডাকাতির স্বীকার হতে হয়। তাদের ধারণা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত মদন মিয়া নিহত হওয়ায় আপাদত ডাকাতির প্রবনতা কমবে। কেউ কেউ আবার মদন মিয়া নিহত হওয়ার ঘটনায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদও জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!