শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ৩লক্ষ ৭৪ হাজার টাকা মূল্যের মদ মোটরসাইকেল জব্দ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ১৭১ বোতল ভারতীয় মদ ও একটি মোটরসাইকেল জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। বুধবার (২৭ সেপ্টেম্বর) ভোর সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মদ ও মোটরসাইকেল জব্দ করা হয়।

বিজিবি-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আসাদুজ্জামান চৌধুরী জানান, ভোর সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রামনগর এলাকায় মনতলা সীমান্ত ফাঁড়ির নায়েব সুবেদার জয়েন উদ্দিনসহ একদল বিজিবি সদস্য অভিযান পরিচালনা করে ৫১ বোতল বিআর ও ২৫ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়।

যার আনুমানিক মূল্য ৮২ হাজার টাকা। একই সময় উপজেলার উত্তরসীক এলাকায় অভিযান চালিয়ে ১০ বোতল ভারতীয় মদ, একটি মোটরসাইকেল এবং একটি হাতঘরি জব্দ করেন তারা। যার আনুমানিক মূল্য ১ লাখ ৬৫ হাজার টাকা। একই দিন সকাল সাড়ে ৬টায় তেলিয়াপাড়া ফাঁড়ির নায়েব সুবেদার হাবিবুর রহমান উপজেলার ১৫নং চা বাগান এলাকায় অভিযান চালিয়ে ৮৫ বোতল ভারতীয় মদ জব্দ করেন। যার আনুমানিক মূল্য ১ লাখ ২৭ হাজার টাকা। অধিনায়ক আসাদুজ্জামান আরো জানান, অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে পাচারকারীরা পালিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!