মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ইউএনও’র প্রতি ভালবাসাঃ সন্তানের নাম রাখলেন সিরাজাম মুনিরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৭

ফারুক মাহমুদ, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ চুনারুঘাট উপজেলার সুনামধন্য নির্বাহী অফিসার সিরাজাম মুনিরার স্মৃতি ধরে রাখতে চুনারুঘাট উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার নেওয়াজ সেলিম এর প্রথম নবজাতক কন্যা সন্তানের নাম ইউএনও সিরাজাম মুনিরার নামানুসারে সিরাজাম মুনিরা নামকরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে গত সোমবার দুপুর ২টায় চুনারুঘাট পৌরসভার হাতুন্ডা গ্রামে যুবলীগ নেতা দেলোয়ার নেওয়াজ সেলিমের নিজ বাসভবনে তার ১ম নবজাতক কন্যা সন্তানের নাম রাখা উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় মসজিদের ইমাম, আত্মীয়-স্বজন ও দলীয় নেতৃবৃন্দদের উপস্থিতিতে উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরার ৮ মাসে চুনারুঘাট উপজেলায় তার কার্যক্রমে মুগ্ধ হয়ে এবং উপজেলাবাসীর ভালবাসায় সিক্ত ও প্রশংসিত হওয়ায় তার নামানুসারে তাঁর স্মৃতি ধরে রাখতে যুবলীগ নেতা দেলোয়ার নেওয়াজ সেলিমের ১ম নবজাতক কন্যা সন্তানের নাম সিরাজাম মুনিরা রাখার প্রস্তাব আসে এবং কোরআন ও হাদিসের সাথে নামের মিল থাকায় কন্যা সন্তানের নাম সিরাজাম মুনিরা রাখা হয়। পরে নবজাতক কন্যা সন্তানের উজ্জল ভবিষ্যত ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই খবর ফেইসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়লে উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা জেনে খুবই আনন্দিত হন ও নবজাতক কন্যা সন্তানের দীর্ঘায়ূ ও কল্যাণ কামনা করেন। গত ১৩ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত ১.৪০ মিনিটে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে যুবলীগ নেতা দেলোয়ার নেওয়াজ সেলিমের স্ত্রী সামছুন্নাহার শামিমার গর্ভে তাদের ১ম কন্যা সন্তান সিরাজাম মুনিরা জন্মগ্রহণ করে।

তাঁর মা, বাবা, দাদি, চাচা, চাচি সহ আত্মীয় স্বজনরা নবজাতক কন্যা সিরাজাম মুনিরার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। উল্লেখ্য যে, চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা নামেই যার পরিচয়।

21730987_1360522600712058_8526992147094182153_n

নামের মহিমায় উজ্জল নক্ষত্রের আলোয় উদ্ভাসিত। ছোট দু’জন কন্যা সন্তান নিয়ে এসেছিলেন চুনারুঘাটের নির্বাহী অফিসার হয়ে। তিনি চুনারুঘাট উপজেলায় ৮ মাসের কর্মময় জীবনে বিভিন্ন কার্যক্রম ও সফলতার মাধ্যমে চুনারুঘাটবাসীর মনে জায়গা করে নিয়েছেন। তিনি বদলী হয়ে সরকারি দায়িত্ব পালন করতে সিলেট সদর উপজেলায় চলে যাচ্ছেন। কিন্তু উনার কর্মময় জীবনের ইতিহাস চুনারুঘাটবাসী মনে রাখবে অনন্তকাল। তাইতো চুনারুঘাট উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার নেওয়াজ সেলিম তার প্রথম নবজাতক কন্যা সন্তানের নাম রাখলেন সিরাজাম মুনিরা।

গত ১৪ সেপ্টেম্বর তাকে সিলেট সদর উপজেলায় ইউএনও হিসেবে বদলী করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!