মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট উপজেলা যুবলীগ আয়োজিত শোকসভায় যুবলীগের নেতাকর্মীরা ষড়যন্ত্রকারীদের রুখে দাড়াবে ॥ নুরুন্নবী চৌধুরী শাওন এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৭ আগস্ট, ২০১৭

ফারুক মাহমুদ, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি সহ নিহতদের স্মরণে চুনারুঘাট উপজেলা যুবলীগ আয়োজিত শোকসভায় কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সকল ষড়যন্ত্রকারীদের রুখে দাড়াবে যুবলীগের নেতাকর্মীরা।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছে। যুবসমাজ আজ বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতায় নির্বিঘেœ কাজ করে যাচ্ছে। আমরা ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে আগামী দিনেও শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় নিয়ে আসবে যুবসমাজ।

বিশেষ অতিথি চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য এড. মাহবুব আলী এমপি বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুবলীগ মাঠে ময়দানে নির্বিঘেœ কাজ করে যাচ্ছে। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্রকে প্রতিহত করব।

বিশেষ অতিথি কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক বলেন, অতীতে যেভাবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করে গণতন্ত্রকে সমুন্নত রাখতে রাজপথে অগ্রণী ভূমিকা পালন করেছে আগামী দিনেও যুবলীগ ঐক্যবদ্ধভাবে আপনাদের পাশে এবং মাঠে ময়দানে জননেত্রীর শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে রাজপথে নিয়োজিত থাকবে।

রবিবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলা যুবলীগের উদ্যোগে এক বিশাল শোক র‌্যালী চুনারুঘাট মধ্য বাজারসহ পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে চুনারুঘাট মধ্য বাজারে এক শোকসভা অনুষ্ঠিত হয়।

চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে.এম আনোয়ার হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-৪ চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য এড. মাহবুব আলী এমপি, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ফজলুল হক আতিক, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও চুনারুঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, চুনারুঘাট উপজেলা আওয়ামীলগের সভাপতি এম. আকবর হোসেন জিতু, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবু তাহের, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আরিফুল হাই রাজীব, আওয়ামীলীগ নেতা রফিক চৌধুরী, জেলা যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, শওকত আকবর সোহেল, হাজী শামছু, মিজানুর রহমান শামীম, বিপ্লব রায় চৌধুরী, ফেরদৌস আহমেদ, তাজউদ্দিন আহমেদ, এম.এ হাকিম, সবুজ আহমেদ, শাহ বাহার। সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও শানখলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, চুনারুঘাট উপজেলা যুবলীগ নেতা মর্তুজ সরদার, ছারওয়ার আলম আজাদ, মীর নূরুল ইসলাম কবির, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক মাহমুদ, শওকত চৌধুরী, মাজেদুল ইসলাম লুবন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম রুবেল, কলেজ ছাত্রলীগ নেতা ছায়েম তালুকদার সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ১৯৭৫ সালের ১৫ই আগষ্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সহ নিহত সকল শহীদদের স্মরণে উপস্থিত সকল নেতাকর্মীরা দাড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করেন। সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন যুবলীগ নেতা হাবিব চৌধুরী এবং গীতা পাঠ করেন শ্রীবাস বুনার্জী। সভাশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং কাঙ্গালী ভোজের মাধ্যমে শোকসভার সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!