বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের মিলনগঞ্জ বাজারে সন্ধ্যার পর মদ,জুয়াড় আসর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ জুলাই, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে সন্ধ্যা নেমে আসলেই বসে মদ,জুয়ার আসর । এতে করে উঠতি বয়সি যুবকদের নিয়ে চিন্তায় অভিভাবকরা ।

স্থানীয় সূত্রে জানাগেছে, কালিয়াভাঙ্গা ইউনিয়নের মিলনগঞ্জ বাজারের কয়েকটি দোকানে সন্ধ্যা নেমে আসলেই স্থানীয় এবং বিনদেশী মদখোর এবং জুয়াড়িদের বেশ কয়েকটি আসর বসে । গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার একদল পুলিশ মিলনগঞ্জ বাজারে জুয়া ও মদের আসরে হানা দেয় এসময় জুয়াড়ি ও মদখোর ব্যক্তিরা পালিয়ে যায় ।

অন্যদিকে উপজেলা জুড়ে মদকের বিস্তার লাভের ফলে সচেতন অভিভাবকরা নিজেদের সন্তান নিয়ে চিন্তিত । প্রশাসনকে কার্যকরী প্রদক্ষেপ নেওয়ার দাবী জানিয়েছেন সচেতন মহল ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!