মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিউইয়র্কে আলমগীর চৌধুরীকে সংবর্ধনা ॥ যুক্তরাষ্ট্র প্রবাসী নবীগঞ্জবাসী উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরীকে সংসদে দেখতে চান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ জুলাই, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : যুক্তরাষ্ট্র প্রবাসী নবীগঞ্জবাসী তাদের উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরীকে সংসদে দেখতে চান। যুক্তরাষ্ট্র সফররত নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিক এডভোকেট আলমগীর চৌধুরীকে নিউইয়র্কে দেয়া এক সংবর্ধনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এ দাবি জানান তারা।

গত ২৩ জুলাই স্থানীয় সময় সন্ধ্যা ৭ টা ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে যুক্তরাষ্ট্র প্রবাসী নবীগঞ্জবাসীর একমাত্র সংগঠন নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ।

সংগঠনের সহ-সভাপতি আয়োজক কমিটি আহবায়ক সাব্বির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরীর ও সাবেক সাধারণ সম্পাদক জামাল হুসেন পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি আজমল হোসেন কুনু, জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল খান, সাবেক মাধবপুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম , সহ-সভাপতি সৈয়দ বসারত আলী, যুগ্ম সম্পাদক আইরিন পারভিন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান ও আবদুর রহিম বাদশা, মুক্তিযোদ্ধা বিষযক সম্পাদক মোজাহিদুল ইসলাম চৌধুরী, উপদেষ্টা মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী ও ডা. মাসুদুল হাসান, বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট আইনজীবী মোহাম্মদ এন মজুমদার, আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনকের সভাপতি আবদুস শহীদ, বিশিষ্ট সাংবাদিক মুজাহিদ আনসারী, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি ইমদাদ চৌধুরী, ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের সভাপতি ডা. রবিউল আলম, হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাবেক সভাপতি এডভোকেট নাসির উদ্দিন, মূলধারার রাজনীতিক দেওয়ান বজলু, সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম , বাঙালী কালচারাল এসোসিয়েশনের সভাপতি আনছার হোসাইন চৌধুরী, হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি সভাপতি শফি উদ্দিন তালুকদার, যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি সভাপতি আজদু মিয়া তালুকদার প্রমুখ।অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএর উপদেষ্টা মোবাশ্বির হুসেন চৌধুরী, সভাপতি আবদুল হক চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, কোষাধ্যক্ষ ইমরান আলী, দপ্তর সম্পাদক গোলাম মুহিত, সমাজ কল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, কার্যকরী সদস্য আলহাজ্ব কেরামত আলী, শাহ গোলাম রাহীম শ্যামল, শেখ আক্তার হোসেন নানু, আজমান আলী, শাহাব উদ্দিন, লুকুছ আলী, মোহাম্মদ আলী প্রমুখ।

নবীগঞ্জ উপজেলাবাসী ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক যুক্তরাষ্ট্র প্রবাসী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে এডভোকেট আলমগীর চৌধুরীকে রোকন হেকিম এর নেত্রীতে নীজ গ্রাম করগাঁও ও আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ বিশেষ ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় তিনি আয়োজকদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে আজীবন তার এলাকার অসহায় দরিদ্রসহ সকল মানুষের সেবায় নিজকে নিয়োজিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। নবীগঞ্জবাসীর অধিকার হিসেবে প্রত্যেক ঘরে ঘরে গ্যাস সরবরাহের বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিবেচনাধীন রয়েছে বলে জানান তিনি।তার এলাকার উন্নয়নসহ সার্বিক বিষয় তুলে ধরে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

তিনি বলেন, বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে অসাধারণ অবদান রাখছে প্রবাসীরা। তাদের অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে তিনি বলেন, দেশে চমৎকার বিনিয়োগবান্ধব পরিবেশ বিরাজ করছে। সকলের প্রতি দেশে বিনিয়োগের আহ্বান জানান তিনি।আলমগীর চৌধুরী বলেন, সততা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে আল্লাহর দয়ায় এবং মানুষের ভালবাসায় আজকের এ অবস্থানে আসতে সক্ষম হয়েছি। কখনো নীতি-আদর্শ থেকে বিচ্যূত হয়নি। তিনি বলেন,নবীগঞ্জবাসীর যেকোনো প্রয়োজনে সার্বিক সহযোগিতা প্রদানই আমার প্রধান লক্ষ।

জনকল্যানমূলক কর্মকান্ডসহ অর্জিত সাফল্যের সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরে এ সাফল্যের জন্য এলাকাবাসীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান তিনি। দেশে যেকোন প্রয়োজনে তার সঙ্গে যোগাযোগের জন্যও প্রবাসীদের প্রতি বিনীত অনুরোধ জানান।বক্তারা এডভোকেট আলমগীর চৌধুরীকে এলাকার উন্নয়ননমূলক কর্মকান্ডের রূপকার হিসিবে অভিহিত করে তাকে আরো বৃহত্তর পরিসর সংসদে দেখতে চান বলে জানান। এজন্য প্রবাস থেকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাসও প্রদান করেন তারা।পরে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। প্রবাসের জনপ্রিয় শিল্পী প্রমি তাজ সহ অন্যান্যরা সঙ্গীত পরিবেশন করেন। গভীর রাত পর্যন্ত দর্শক-শ্রোতারা অনুষ্ঠান উপভোগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!