বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের শুভ উদ্ভোধন অনুষ্টান অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ জুলাই, ২০১৭

এস এইচ টিটু : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের শুভ উদ্ভোধন অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলালের সভাপতিত্বে এবং শিক্ষক সাইফুল ইসলাম সাজু ও ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন অপুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডভোকেট মো.আবু জাহির।

রবিবার সকাল সাড়ে ১১টায় নূরপুর স্কুলের উদ্যোগে স্কুল প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডভোকেট মো.আবু জাহির বিদ্যালয়ের ২য় ও ৩য় তলার ভবন এবং নবনির্মিত বাউন্ডারীর-গেইট আনুষ্টানিক উদ্ভোধন করেন।

20170702_113559

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. আবু জাহির বলেন, দেশজুড়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত আছে। এ উন্নয়নের ধারা চলমান রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। তিনি আরো বলেন, আপনারা ভোট দিয়ে পরপর আমাকে দুইবার এমপি নির্বাচিত করেছেন। আমি নির্বাচিত হয়ে ঘরে বসে নেই। আমি আপনাদের পাশে সবসময় রয়েছি। এই উন্নয়ন কর্মকান্ডই এর প্রমাণ।

উক্ত অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন নূরপুর স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন,জেলা পরিষদের সদস্য আব্দুর রশীদ তালুকদার ইকবাল ও আব্দুল মুকিত,উপজেলা শিক্ষা অফিসার জিয়া উদ্দিন,সদর উপজেলার সহ সভাপতি হাজী মুক্তার হোসেন, হাজী সিরাজুল ইসলাম ইনুসহ আরো অনেকে।

20170702_115559

এছাড়াও আরো উপস্থিত ছিলেন-নূরপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী লাল মিয়া সরদার,সাহাব উদ্দীন,মুক্তিযুদ্বা আবু তাহের,ইসহাক আলী ময়না মিয়া,মেম্বার ফজলুল করিম,নুরপুর ইউনিয়ন আওয়ামীলী নেতা ইসহাক আলী সেবন,আদিল হোসেন জজ মিয়া,আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়া,ফরিদ মিয়া,অলি হোসেন লেচু,মহসীন পাশা ইদু,সৈয়দ অলিউর রহমান খোকন,যুবলীগ নেতা শাহজাহান মিয়া,বাবুল মিয়া,সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফখরুল হামিদ ছাত্রলীগ নেতা প্রসেনজিৎ প্রমুখ।

নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজের শুভ উদ্ভোধন অনুষ্টানে নেতাকর্মী,ম্যানেজিং কমিটির সদস্য,শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী,অভিবাবকসহ এলাকার হাজার হাজার জনগণ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!