বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সংবাদ প্রকাশের টনক নড়েছে কর্তাদের ঢাকা-সিলেট মহাসড়কে খানা-খন্দের সংস্কার কাজ শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ জুন, ২০১৭

ছনি চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি ॥ অবশেষে ঢাকা-সিলেট মহাসড়কে খানা-খন্দের কারণে এক লাইন দিয়ে চলাচল করছে উভয়দিকের যানবাহন’শিরোনামে’ সংবাদ প্রকাশের পর টনক নড়লো কর্তাদের তাৎক্ষনিক শুরু হয়েছে মহাসড়কের খানা-খন্দ সংস্কারের কাজ ।

গত ৯ই জুন স্থানীয় ও জাতীয় পত্রিকা এবং বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ হয় । ঢাকা-সিলেট মহাসড়ক একদিকে বড় বড় খানা খন্দে ভরা। ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সঈদপুর বাজার,দেবপাড়া ইউনিয়নের সদরঘাট নতুন বাজার থেকে শুরু করে পানিউমদা বাজার পর্যন্ত প্রায় ২৭কিলোমিটার সড়ক এর বিভিন্ন স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়ে টানা বৃষ্টির পানি জমে গর্ত গুলো ভরে উঠেছে অন্যদিকে মহাসড়কের নাজুক অবস্থা। টানা বৃষ্টিতে মহাসড়কের কাপেটিং উঠে বড় বড় গর্ত হয়ে খানা খন্দকে জমাট হয়েছে পানি।

দূর্ঘটনার আশংকা থাকার পরও যানবাহন করে হাজার হাজার যাত্রী’কে চলাচল করতে হচ্ছে মহাসড়ক দিয়ে। গত ২০১৬ সালের জানুয়ারী মাস থেকে ২০১৭ সালের জুন মাস পর্যন্ত, ঢাকা-সিলেট মহাসড়কে খানা-খান্দে ভরপুর স্থানের মধ্যে,আউশকান্দি ইউনিয়নের সৈয়দপুর বাজার পানিউমদা ইউনিয়নের বড়গাঁও বাজার পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়কস্থ ৪টি ইউনিয়নের প্রায় ২৭ কিলোমিটার সড়কের মধ্যে প্রায় ৩৩টি সড়ক দূর্ঘটনা ঘটেছে এতে প্রাণ গেছে আনুমানিক ৩৬জন যাত্রীসহ পথচারীদের ।

রাস্তা খারাপ থাকায় গাড়িতে নির্দিষ্ট সময়ের চেয়ে অধিক সময় লাগছে বলে অভিযোগ করেন যাত্রীরা । ঢাকা-সিলেট মহা সড়ক পুনরায় সংস্কার সুষ্ঠ ভাবে কাজ করার জন্য দাবী জানানর সর্ব-স্থরের সাধারন যাত্রী সহ চালকরা। সংবাদ প্রকাশের পর টনক নড়ে বসে ঊর্ধ্বতন কর্তাদের এরপর গত শুক্রবার থেকে এলজিআইডি কর্তৃক স্থানীয় ঠিকাদার দিয়ে শুরু হয় সংস্কার কাজ । দ্রুত উদ্যোগ গ্রহণ করায় সংশ্লিষ্ঠ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয় লোকজন ও সাধারণ যাত্রী ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!