বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১৪দিন ধরে স্কুল ছাত্রী নিখোঁজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ জুন, ২০১৭

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি :হবিগঞ্জের চুনারুঘাটে ১৪দিন ধরে প্রাইমারী স্কুলের এক ছাত্রী নিখোঁজ রয়েছে।

জানা যায়, গত ২৫মে সকাল ১০টার দিকে উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের রাজাপুর গ্রামের দিন মজুর মোঃ মফিজ মিয়ার মেয়ে ও চুনারুঘাট সদর প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী রুনা আক্তার (৯) স্কুলের উদ্দেশ্যে বের হয়ে গত ১৪দিন ধরে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ হওয়ার সময় তার পড়নে প্রিন্টের সেলোয়ার ও কামিজ ছিল। নিখোঁজ রুনার আক্তারের গায়ের রং উজ্জল শ্যামলা, উচ্চতা অনুমান ৪ফুট, মুখমন্ডল গোলাকার।

অনেক খোঁজাখুজির পর নিখোঁজ রুনা আক্তারের পিতা দিন মজুর মোঃ মফিজ মিয়া গত ৪ জুন চুনারুঘাট একটি সাধারণ ডায়েরী করেছেন। কোন হৃদয়বান ব্যক্তি রুনার খোঁজ পেলে ০১৭৬৪-৪৭৮৪৫৮ মোবাইল নাম্বারের যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!