রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নোয়াব চৌধুরী আর নেই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ জুন, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বড় আলীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নোয়াব চৌধুরী আর নেই । সোমবার সেহরী’র আগে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স ছিল (৭০) ।

১৯৭১ সালে পাকিস্থানী হানাদার বাহিনি যখন বাংলার মানুষের উপর অত্যাচার চালায় সেই সময় ৭ই মার্চ রেসকোর্স ময়দানে বঙ্গবন্ধুর স্বাধীনতার ডাকে সাড়া দিয়ে নোয়াব চৌধুরী মুক্তিযোদ্ধে অংশগ্রহন করেন ।

পারিবারিক সূত্রে জানা যায় দির্ঘদিন যাবত তিনি ক্যান্সারজনিত রোগে ভোগছিলেন জাতির এই শ্রেষ্ঠ সন্তান । সোমবার সেহরী’র সময় রাত ২:৪০ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন ।

পরে সোমবার দুপুর ২টার দিতে নিজ বাড়ী সদর ইউনিয়নের বড় আলীপুর গ্রামে জানাজার নামায অনুষ্টিত হয়। জানাজার নামাজের পূর্বে উপজেলা প্রশাসনের উদ্যোগে রাষ্ট্রীয় মর্যদায় গার্ড অব অনার প্রধান করা হয় । পরে জাতির শ্রেষ্ঠ সন্তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয় । এসময় উপস্থিত ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুল ইসলাম, নবীগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার নূর উদ্দিন (বীরপ্রতীক),ডেপুটি কমান্ডার মৌলদ হোসন কাজল প্রমুখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!