বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বেলাল হত্যা মামলা ১৪লক্ষ টাকার বিনিময়ে রফাদফা ॥ শ্রমিকদের মধ্যে ক্ষোভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ জুন, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের সিএনজি চালক বেলালকে ১৫ সনের এপ্রিল মাসে একদল সন্ত্রাসী শেরপুর রোডস্থ সোনারখনি মা হোটেলের সামনে প্রকাশ্য দিবালোকে খুন করে।

বেলাল খুন হওয়ার দুইদিন অতিবাহিত হওয়ার পর বেলালের পিতা ফারুক মিয়া ৪ জনকে প্রধান আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বেলাল হত্যা মামলার আসামীরা কেউ ছয় মাস, কেউ তিন মাস কারাভোগ করে জামিনে আসার পর নানান প্রলোভন দেখিয়ে মামলা আপোষ করার জন্য ১৪ লক্ষ টাকার বিনিময়ে পাষন্ড পিতার কাছ থেকে হত্যা মামলা কিনে নেন।

এ নিয়ে সিএনজি চালক শ্রমিকদের মধ্যে চাপা ক্ষোভের সঞ্চার হয়েছে। সরেজমিনে তথ্য সংগ্রহকালে সিএনজি চালকদের সাথে আলাপ করে জানা যায়, নবীগঞ্জ-আইনগাঁও সড়কের সিএনজি স্ট্যান্ড দখল বেদখল কে কেন্দ্র করে একাদিকবার দু’পক্ষের লোকের মধ্যে সংঘর্ষ হয়।

এরই জের ধরে একদল সন্ত্রাসী সিএনজি চালক বেলালকে খুন করে। বেলাল খুন হওয়ার এক সপ্তাহ আগে বিয়ে করে নববধূ ঘরে নিয়ে আসে। বিয়ের মেহেদী শুকানোর আগেই প্রকাশ্য দিবালোকে খুন হয় বেলাল। এসময় তার নববধূ ও গর্ভধারনী মায়ের আত্ম চিৎকার মা তার ছেলে হারানো বেদনা, নববধূ তার স্বামী হারা বুক পাটা কান্না শ্রমিকদের আহাজারি এলাকার বাতাস ভারি হয়ে যায় নিরব হয় চর্তুরদিক।

বছরখানেক যেতে না যেতেই পরিস্থিতির শিকার হয়ে টাকার কাছে বিক্রি হয় বেলালের পিতা ফারুক। ছেলের খুনিদের কাছে বিক্রি করে দেয় হত্যা মামলা।

শ্রমিকরা আরও জানান, টাকার কাছে হত্যা মামলা বিক্রি করায় আমরা বিচিলিত হই। এভাবে প্রকাশ্য দিবালোকে খুন করে পার হয়ে গেল খুনিরা। বেলালের পিতা একবার ও কি ভাবলেন না আমার ছেলে হত্যার বিচার হোক। ধিক্কার জানাই এমন পিতার যে নাকি ছেলের নির্মম হত্যার বিচারের জায়গায় মাত্র ১৪ লক্ষ টাকার কাছে মাতা নথ করে ছেলে হত্যার বিচার গলা টিপে হত্যা করল। বেলালের পিতা ফারুক মিয়ার এমন কর্মকান্ডে আমরা আজ হতাশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!