বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে চা শ্রমিকদের মধ্যে খাদ্যসামগ্রী ও এককালীন অনুদান বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৪ মে, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : জাতীয় সমাজ কল্যাণ পরিষদ কতৃক নবীগঞ্জের পানিউমদা ইউনিয়নের ইমাম ও বাওয়ানী চা বাগানের শ্রমিকদের মধ্যে খাদ্য ও পণ্য সামগ্রীসহ এককালীন অনুদান বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ মে) সকালে পানিউমদা ইউনিয়ন পরিষদের কার্যালয় প্রাঙ্গনে চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় ১১০ জন শ্রমিককে খাদ্য সামগ্রী ও ১৭ জনকে ৫ হাজার টাকা করে এককালীন অনুদান দেয়া হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। বিশেষে অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথ, ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান, সমাজ সেবা অফিসার আব্দুর নুর, এডি হাবিবুর রহমান, নবীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মতিউর রহমান মুন্না।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম, আলী নেওয়াজ, মুহিত মিয়া, আওয়ামীলীগ নেতা খসরু চৌধুরী, আনিস মিয়া, ভজ্র গোপাল রায় প্রমুখ।

এসময় ইমাম ও বাওয়ানী চা বাগানের ১৭ জন শ্রমিককে নগদ ৫ হাজার টাকা করে মোট ৮৫ হাজার টাকা দেয়া হয় এবং ১১০ জন শ্রমিককে ৩ মাসের খাদ্য সহায়তা হিসেবে প্রত্যেক জনকে ৪৫ কেজি চাল, ৯ কেজি ডাল, ১৫ কেজি আটা, ১৫ কেজি আলু, তৈল ৬ লিটার, সাবান ৬ পিছ, লুঙ্গি ও শাড়ীসহ বিভিন্ন খাদ্য ও পণ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চা শ্রমিকদের জীবন মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং বিভিন্ন কর্মসূচির আওতায় এনে তাদেরকে সহায়তা করছেন। শ্রমিকদের খাদ্য সামগ্রী, নগদ অর্থ, বিদ্যুৎ সংযোগ, চিকিৎসা সেবা, পরিবারের ছেলেমেয়ের লেখাপাড়ার সুযোগ-সুবিধা প্রদান করা হচ্ছে। ফলে চা শ্রমিকদের জীবনমান দিন দিন উন্নত হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!