বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে এক ব্যক্তিকে রামদা দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত॥ঢাকা মেডিকেলে প্রেরন ॥ গ্রেফতার ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ মে, ২০১৭

নবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাতা: হবিগঞ্জের নবীগঞ্জে জায়গা জমি সংক্রান্ত পুর্ব বিরুধের জের ধরে রাতের বেলায় শায়েক আমিনুল ইসলাম নজরুল (৪৫) নামে এক ব্যক্তিকে ফিল্মি ষ্টাইলে অটোরিক্সা থেকে নামিয়ে রামদা দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে প্রতিপক্ষের লোকজন। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্বার করেন এবং হামলাকারী ৩জনকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এলাকাবাসী সুত্রে জানাযায়, উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের মৃত আব্দুল হক মাষ্টারের ছেলে শায়েক আমিনুল ইসলাম নজরুলের সাথে একই গ্রামের মৃত আকল মিয়ার ছেলে জসিম উদ্দিন গংদের সাথে গত ক‘ দিন ধরে জায়গা জমি সংক্রান্ত বিরুধ চলে আসছিল। এ বিরুধকে কেন্দ্র করে জসিম উদ্দিন ও তার লোকজন নজরুলকে মেরে ফেলার জন্য নানা কৌশল করে আসছে।

এক পর্যায়ে গত মঙ্গলবার রাত ১০টার দিকে নজরুল নবীগঞ্জ শহর থেকে একটি সিএনজি অটোরিক্সায় করে নিজ বাড়ী নিজ আগনার উদ্যেশ্যে রওয়ানা দেয়।

এ সময় জসিম উদ্দিন ও তার ভাই মিফতাব উদ্দিন এর নেতৃত্বে ৩টি মোটরসাইকেল যোগে ৭/৮জন লোক নিয়ে নজরুলকে প্রানে হত্যার উদ্যেশ্যে পিচু নেয়। রাস্তায় মানুষ ও যানচলাচলের কারনে সুযোগ পেতে পেতে কাজির বাজারের নিকটবর্তী স্থানে আসা মাত্র অটোরিক্সায় বেরিকেড দিয়ে নজরুলকে নামিয়ে রামদা দিয়ে এলোপাতারি ভাবে কুপাতে তাকে। হামলাকারীরা তার শরিরের প্রায় জায়গাই কুপিয়ে ক্ষত বিক্ষত করে।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার সময় ঘটনার মুল হুতা জসিম উদ্দিন, মিফতাব উদ্দিন ও আমির উদ্দিন কে আটক করেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই মলাই মিয়া একদল পুলিশ নিয়ে আটককৃতদের গ্রেফতার করে থানায় নিয়ে যান। এ ঘটনায় আহতদের স্ত্রী মাসেদা বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে আহত নজরুল কে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে রাতেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ পাঠানো হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে রাতেই ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!