বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কর্মক্ষেত্রে সফল বাহুবলের ইউএনও সাইফুল ইসলাম থাইল্যান্ড ও কম্বোডিয়া সফরে যাচ্ছেন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৪ মে, ২০১৭

নিজস্ব প্রতিনিধি: কর্মক্ষেত্রে সফল বাহুবল উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় থাইল্যান্ড ও কম্বোডিয়া সফরে যাচ্ছেন। একটি প্রতিনিধি দলের সদস্য হিসেবে তিনি আজ বৃহস্পতিবার রাত ১০টায় থাই-এয়ারওয়েজের একটি প্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গবেষণা কর্মকর্তা শামীমা আক্তার-এর নেতৃত্বে প্রতিনিধি দলে আছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ আমজাদ হোসাইন, সহকারী পরিচালক (এডমিন) এ.এস.এম সোজা, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হুরে জান্নাত, জামালপুরের শরিষাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ এ.জেড মুর্শেদ হাসান ও সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল হাসান এবং নেত্রকোণার সমীরণ কুমার সিনহা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সফরকালে প্রতিনিধি দল থাইল্যান্ড ও কম্বোডিয়ায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর কার্যক্রম স্ব-চক্ষে পর্যবেক্ষণ এবং এ সংক্রান্ত বিভিন্ন সেমিনার-সিম্পুজিয়ামে অংশগ্রহণ করবে। এক সপ্তাহের সফর শেষে দেশে ফিরে প্রতিনিধি দলটি প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রতিবেদন দাখিল করবে।
অপর একটি সূত্র জানায়, সরকার পরিচালিত এক র‌্যাংকিং-এ সারা দেশে ৫ম ও সিলেট বিভাগে ২য় স্থান অর্জন করেছে বাহুবল উপজেলা।

সফরে যাত্রার প্রাক্কালে গতকাল বুধবার রাতে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম-এর সাথে কথা হয় এ প্রতিবেদকের। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে দায়িত্ব পালনকালে আমার সবচেয়ে বড় অর্জন হলো- বাহুবল উপজেলাকে আন্তর্জাতিক দাতা সংস্থা জাইকার ইউজিডিপি প্রকল্পে অন্তর্ভূক্তি। এর মাধ্যমে অত্র উপজেলাবাসী আগামী ২০২১ সন পর্যন্ত ৫ কোটি টাকার বেশি আর্থিক সহায়তা পাবে। যা এ উপজেলার অবকাঠামো, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ও সচেতনতামূলক খাতে ব্যয় হবে। তিনি আরো বলেন, ইতোমধ্যে আমরা প্রকল্পের ১ম কিস্তি হিসেবে ৫০ লক্ষ টাকা বরাদ্দ পেয়েছি। এর মধ্যে ৪০ লক্ষ টাকা এখানকার অবকাঠামো উন্নয়ন ও বাকী ১০ লক্ষ টাকা সচেতনতামূলক কার্যক্রমে ব্যয় করা হবে।

অপর একটি সূত্র জানায়, আন্তর্জাতিক দাতা সংস্থা জাইকা পরিচালিত জরিপের র‌্যাংকিং-এ হবিগঞ্জ জেলায় ১ম, সিলেট বিভাগে ২য় এবং সারাদেশে ৫ম স্থান অর্জন করেছে বাহুবল উপজেলা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!