বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে রাতের আধারে সবজি ফসলাধি কেটে ও উপড়ে ফেলে দিয়েছে দূর্বৃত্তরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩ মে, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ জেলা প্রতিনিধি ॥ ৬ কেদার জায়গার রোপনকৃত অধিকাংশ জায়গার বিভিন্ন জাতের ফসলী সবজি ক্ষেতের সবজি গাছ উপড়ে ও কেটে প্রায় দুই লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি করেছে দূর্বৃত্তরা। এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।

জানাযায়, নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের আব্দুল কালাম ও আব্দুল মুমিন একই গ্রামের লন্ডন প্রবাসী সাহাব আলীর বাংলা বাজারের উত্তর দিকে ৬ কেদার জায়গা লিজ এনে গত বছর থেকে বরবটি, বেগুন, ঢেরস, নালিয়া সাক সহ বিভিন্ন প্রজাতির ফসলাধি প্রায় ৬মাস পূর্বে রোপন করেন।

এতে ওই সবজি ক্ষেতের গাছ গুলোতে ফুল ও ফলে পরিপূর্ণ হয়ে আসা মাত্রই রাতের আধারে কে বা কাহারা কেটে ও উপড়ে ফেলে দিয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে এ খবরের সংবাদ পেয়ে সরেজমিনে গিয়ে কৃষক আব্দুল কালাম ও আব্দুল মুমিন এর সাথে কথা হলে তারা বলেন, আমার দু’জন এনাতাবাদ গ্রামের লন্ডন প্রবাসী সাহাব আলীর ৬ কেদার জায়গা লিজ নিয়ে বিভিন্ন জাতের প্রায় ৭০ হাজার টাকার ফসলাধি রোপক করি।

প্রতি দিনের ন্যায় গতকাল মঙ্গলবার সকাল ৭টায় আমাদের জমিতে কাজ করতে গেলে দেখি সবজি গাছগুলো রাতের আধারে কে বা কাহারা কেটে ও উপড়ে ফেলে দিয়েছে। এ ঘটনা দেখে আকাশ ভেঙ্গে মাথায় পড়ে এ ঘটনার জানাযানি হলে, এলাকার লোকজন এই নেক্কারজনক ঘটনাটি এক নজর দেখার জন্য ওই সবজীর ক্ষেতে ভীড় জমান। তবে, ক্ষতিগ্রস্থ কৃষকরা স্থানীয় প্রশাসন সহ নবীগঞ্জ থানা পুলিশের সহযোগীতা কামনা করছেন।

এ ব্যাপারে কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমদ মুছার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি শুনেছি এটা খুবই দুঃখ জনক। এই ঘটনার সাথে যে বা যাহারা জড়িত রয়েছে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!