শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কালবৈশাখীতে নিজামপুর ইউনিয়নের ১২টি গ্রামের ৫ শতাধিক বাড়িঘর লণ্ডভণ্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : কালবৈশাখীতে লণ্ডভণ্ড হয়ে গেছে হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের অনেক ঘর-বাড়ি ও স্থাপনা।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাত দেড়টার দিকে শুরু হওয়া এই কালবৈশাখী ঝড়ে ইউনিয়নের ১২টি গ্রামের ৫ শতাধিক বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। মাঠের ফসল ও গাছপালার ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। বিপর্যস্ত হয়ে পড়েছে এলাকার বিদ্যুৎ ব্যবস্থা। অসহায় লোকজন এখন খোলা আকাশের নিচে অবস্থান করছেন।

খবর পেয়ে জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ক্ষতিগ্রস্ত গ্রামগুলো পরিদর্শন করেছেন। তাৎক্ষণিক সহায়তা হিসেবে প্রশাসনের পক্ষ থেকে শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে ৫ টন চাল বিতরণ করা হয়েছে। বিকেলে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ ৩ লাখ ৮০ হাজার টাকা ও ৬০ বান্ডিল ঢেউটিন বিতরণ করেছে প্রশাসন।

৫৪৬

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে জেলার বিভিন্ন স্থানে প্রচন্ড বৃষ্টি এবং ঝড় বইতে থাকে। রাত দেড়টার দিকে সদর উপজেলার নিজামপুর ইউনিয়নে কালবৈশাখী আঘাত হানে। এতে সুকড়িপাড়া, শরীফপুর, বলবারচক, খালপাড়, এতবারপুর, উত্তর বড়চর, কালারচক, নিতাইর চক ও পূর্ব কাটাখালীসহ ১২টি গ্রামে ব্যাপক ক্ষতি সাধন হয়।

নিজামপুর ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিন জানান, ঝড়ে তার ইউনিয়নের মানুষের ঘর-বাড়ি এবং ফসলের অপূরণীয় ক্ষতি হয়েছে। ইউপি সদস্যরা ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরি করছেন।

৫৬৪

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!