সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাতছড়ি জাতীয় উদ্যোনে এক চিত্র পদর্শনী ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ এপ্রিল, ২০১৭

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে ওয়াইল্ড লাইফ কনজারর্ভেশন (ড.ঈ.ঞ.ই.উ) ও প্রহর ক্লাবের যৌথ উদ্যোগে ৩দিন ব্যাপী এক চিত্র প্রদর্শনী ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

রবিবার বিকালে সমাপ্তি দিনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সাতছড়ি রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসেনের সভাপতিত্বে ও চিত্রশিল্পী কামরুজ্জামান বাবুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রধান বন্যপ্রাণী সংরক্ষক অসিত রঞ্জন পাল।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্যপ্রাণী সংরক্ষণ বিভাগের ডিএফও মিহির কুমার দো, চিত্রশিল্পী অনিমেষ ঘোষ অয়ন, নাহিদ হান্নান শিশির, ডাঃ এস, এম, আল আমিন সুমন, ডাঃ সাইয়েদ বিন জামাল ও সাতছড়ি ক্রেল প্রকল্পের সাইট ফ্যাসিলেটেটর আব্দুল্লাহ্ আল মামুন। অনুষ্ঠানে আলোচকরা বলেন, সাতছড়ি জাতীয় উদ্যান হবিগঞ্জের গর্ব।

এই জাতীয় উদ্যানকে সংরক্ষিত করতে ওয়াইল্ড লাইফ কনজারর্ভেশন টিম অব বাংলাদেশ (ড.ঈ.ঞ.ই.উ) প্রহর ক্লাব দেশের পশু পাখি ও বনাঞ্চল রক্ষার্থে এই চিত্র প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করে। এতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে চিত্রশিল্পীরা ছবি দেন। এতে বেশির ভাগ ছবি সাতছড়ি জাতীয় উদ্যানের তোলা। এবং সকল বক্তারা এই উদ্যোগের ভূয়ষী প্রশংসা করেন এবং বার বার যাতে এমন প্রদর্শনী হয় সে আশা ব্যাক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!