বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে দৃর্বৃত্তদের হামলায় নিহত ১॥ দূর্বৃত্তদের হামলায় পিতা-পুত্র সহ আহত ৩ ॥ এলাকায় আতংক বিরাজ করছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ এপ্রিল, ২০১৭

ছনি চৌধুরী,নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ নবীগঞ্জে ডাকাতি না পরিকল্পীত হত্যাকান্ড এ নিয়ে চলছে চুলছেড়া বিশ্লেষন। তবে পুলিশ বলছে পূর্ব পরিকল্পিত হত্যাকান্ড। ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউপি জামায়াতের আমীর মাওলানা মোস্তফা আহমেদের ছেলে জামিল আহমদ (২৫)কে গত শুক্রবার দিবাগত গভীর রাতে তাদের নিজ বাড়িতে হানা দিয়ে নির্মমভাবে হত্যা করেছে মূখোশধাড়ি দৃর্বৃত্তরা।

এ সময় দৃর্বৃত্তদের হামলায় পিতা-পুত্র সহ আহত হয়েছেন ৩জন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে এলাকায় আতংক বিরাজ করছে। জানাযায়, উপজেলার আউশকান্দি ইউনিয়ন জামায়াতে ইসলামের আমীর মাওলানা মোস্তফা আহমেদের বাড়িতে গত শুক্রবার গভীর রাত অনুমান সাড়ে ৩টার দিকে অস্ত্রধারী একদল দূর্বৃত্ত পাকা দালান বাাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে প্রথমে মাওলানা মোস্তফা আহমদ এর কক্ষে প্রবেশ করে তাকে হামলা ও জিম্মি করে দৃর্বৃত্তরা।

এ সময় প্রাণ রক্ষার্থে আত্ম চিৎকার শুরু করলে পাশ্ববতী কক্ষ থেকে পিতাকে বাচাঁতে এগিয়ে আসে পুত্র জামিল আহমদ, সহ পরিবারের সকল সদস্যরা। এ সময় শুরু হয় মূখোশধারী দূর্বৃত্তদের বেপরোয়া হামলা। মাওলানা মোস্তফা আহমেদের কন্যা সৈয়দপুর ফাজিল মাদ্রাসার নবম শ্রেনী তামান্না আক্তার সাংবাদিকদের বলেন, তার পিতাকে হামলার সাথে সাথেই তার ভাইয়েরা বাবাকে রক্ষা করতে গেলে মূখোশধারীদের সাথে ধস্তাধস্তি শুরু হলে এক মূখোশধারীর মুখোশ টেনে চেনার চেষ্টা করলে জামিল আহমদকে বাড়ির ওঠানে নিয়ে সবার চোখের সামনেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে মৃত্যু নিশ্চিত ভেবে পালিয়ে যায়।

কঔন তখন থাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকের কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষণা করেন ।এর পূর্বে হামলাকারীরা বাড়ির গৃহকর্তা মাওলানা মোস্তফা আহমদ (৭০), তার ছেলে সৈয়দপুর মাদ্রাসার আলীমে অধ্যায়নরত মওদুদ (২০), আউশকান্দি দি লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র মাসুদ (১৪) কে বেধরক প্রহার অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

তামান্না আক্তার আরো জানায়, তার বাবার একটি টাকার সাইড ব্যাগ লুটে নিয়েছে ডাকাতরা। দূর্বৃত্তরা যাওয়ার পর পরই বাড়ির লোকজনের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পরে তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানের কর্তব্যরত চিকিৎসক জামিল আহমদকে মৃত ঘোষনা করেন। নিহত জামিলের মাতা সালেহা আক্তার এই নির্মম ঘটনার বিবরন দিতে গিয়ে ছেলের শোকে বারবার মুর্ছা যান। তিনি তার ছেলে হত্যাকারীদের ফাঁসির দাবী করেন।

তিনি আরো জানান, গত ডিসেম্বর মাসে তাদের বাড়িতে আবারো ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছিল। সেই সময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার সহ কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তবে, এবার তার সন্তানকেও তার বুক থেকে কেড়ে নিল ডাকাতরা। এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করে।

এই হৃদয় বিধারক মর্মান্তিক হত্যাকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান হবিগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম সামছুর রহমান সহ একদল পুলিশ, আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন, প্যানেল চেয়ারম্যান সাইদুর রহমান, মেম্বার সাহেল আহমদ সহ এলাকার কয়েক শতাধীক শোকার্ত জনতা। নিহতের আত্মীয় স্বজনদের কান্নায় আকাশ বাতাস যেন ভারি হয়ে ওঠেছিল।

নিহত জামিল আহমদ সিলেট লিডিং ইউনির্ভাসিটির অর্নাস ২য় বর্ষের ছাত্র বলে জানা গেছে।
গ্রামবাসীর সাথে আলাপকালে তারা জানান, গত ডিসেম্বর মাসের ৮তারিখ গভীর রাতে মাওলানা মোস্তফা আহমদের বাড়িতে এক দুঃসাহসিক ডাকাতির ঘটনা সংঘটিত হওয়ার পর পরই গ্রামবাসীর তড়িৎ পদক্ষেপে গ্রামে ৬জন নৈশ্য প্রহরী নিয়োগ করা হয়। কিন্তু এর পরেও যেই রাস্তা দিয়ে গ্রামের প্রবেশ মূখ সেই রাস্তার প্রবেশ মূখে মহা সড়কের নিকটে ৩জন ও গ্রামের অন্যান্য স্থানে ৩জন পাহারাদার রাত্রিকালিন সময়ে দায়িত্ব থাকার পরও কিভাবে এমন ঘটনা ঘটেছে এ নিয়ে অনেক আছেন সংকিত ও আতংকিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!