শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে লিমিট ২য় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত লিমিট ২য় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে স্থানীয় জালাল স্টেডিয়ামে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোঃ সফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়তে খেলাধূলার গুরুত্ব অপরিসীম।
মাঠে নিয়মিত খেলা থাকলে যুব সমাজ অপরাধ থেকে দূর থাকবে। হবিগঞ্জে দু’টি মাঠেই খেলাধূলার নিয়মিত আয়োজন থাকায় এখানকার পরিবেশ তুলনামূলক ভাল রয়েছে। নিয়মিত পৃষ্টপোষকতার মাধ্যমে এই অবস্থার আরও উন্নয়ন সম্ভব।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিমিটের সত্ত্বাধিকারী মকসুদুর রহমান উজ্জ্বল ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি। জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ এডভোকেট শাহ ফখরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, উত্তরণ সংসদের সভাপতি আহমেদ কবির আজাদ ও সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী।

নূরপুর একাদশ ক্লাব ২০১৭ - Copy

উদ্বোধনী খেলায় অংশ নেয় নূরপুর একাদশ বনাম মাস্টার দিগন্ত। নূরপুর একাদশ প্রথমে ব্যাটিং শুরু করলে ১৩ ওভারে ৩ উইকেটে ৯৮ রান করলে তখনই তুমূল বৃষ্টি শুরু হয়। পরে খেলাটি পরিত্যক্ত হলে উভয়দল ১ পয়েন্ট করে পায়। ২য় বিভাগ ক্রিকেট লীগে ১৬টি দল অংশ নিচ্ছে। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় লীগে প্রথমবারের ন্যায় স্পন্সর হয়েছে লিমিট ফ্যাশন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!