বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্র নিহতের ঘটনায় শিক্ষার্থীদের মধ্যে ফের উত্তেজনা মহাসড়ক অবরোধ॥ বাস ভাংচুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭

ছনি চৌধুরী (হবিগঞ্জ) নবীগঞ্জ থেকে ॥ ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস পরিবহণের বাস চাপায় কলেজে ছাত্র নিহতের ঘটনায় মঙ্গলবার ফের উত্তেজনা দেখা দেয় নিহত কলেজ মাহফুজ রহমান চৌধুরীর সহপাঠীদের মধ্যে এসময় রাস্তা অবরোধ করে উত্তেজিত শিক্ষার্থীরা ।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার পানিউমদা ইউনিয়নের রাগীব-রাবেয়া স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা বাস চাপায় কলেজ ছাত্র মাহফুজ নিহতের ঘটনায় ঘাতক চালকের ফাসিঁর দাবীতে বিক্ষোভ মিছিল করে এসময় উত্তেজিত শিক্ষার্থীরা ঢাকা সিলেট মহাসড়কে অবস্থান নেয় এবং রাস্তা অবরোধ করে রাখে পরে মহাসড়কে ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহণের যাত্রীবাহী বাস ঢাকা মেট্রো(ব- ১৪-৮৮৯৯) ও সিলেট থেকে ঢাকাগামী মামুন পরিবহণের যাত্রীবাহী বাস ঢাকা মেট্রো(ব-১৪৯২৯৮) ভাংচুর করে ।

ভাংচুরের সময় সাত মাসের শিশু সহ বেশ কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় সাত মাসের এই শিশুটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও গোপলা বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। এর আগে গত সোমবার নবীগঞ্জ উপজেলার পানিউমদা রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণী শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্টান শেষে কলেজ ক্যাম্পাস থেকে সিএনজিতে করে বাড়িতে যাচ্ছিল পানিউমদা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মুহিবুর রহমান চৌধুরী পুত্র ও অত্র কলেজের একাদশ শ্রেণীর ছাত্র মাহফুজ রহমান চৌধুরী ।

সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে মাহফুজকে বহণকারী সিএনজিটি পানিউমদা ইউনিয়নের বড়গাঁও বাজারে পৌঁছা মাত্রই সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী দ্রুতগতির হবিগঞ্জ সিলেট এক্সপ্রেস পরিবহণের একটি বাস পিছন দিক থেকে সিএজিকে মারাত্মক ভাবে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এসময় সিএনজির ডান পাশে থাকা মাহফুজ রহমান চৌধুরী (১৯) সিএনজি থেকে ছিটকে পড়ে গিয়ে রাস্তার পাশে একটি ব্রীজের সাথে প্রচন্ড আঘাতে মাহফুজ মাথা তেতলে যায়। এতে সে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। এসময় সিএনজিতে থাকা চালক ছুটন মিয়া সহ ৫জনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বাহুবল উপজেলা হাসপাতালে এবং পরবর্তীতে আসংকাজনক অবস্থতায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেণ ।

এ ঘটনায় মঙ্গলবার শিক্ষার্থীদের মধ্যে ফের উত্তেজনা দেখা দিলে রাস্তা অবরোধ করে ২টি বাস ভাংচুর করে শিক্ষার্থীরা । পরে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আলমগীর চৌধুরী, ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত শিক্ষার্থীদের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং ১ঘন্টা যান চলাচল বন্ধ থাকার পর যান চলাচল স¦াভাবিক হয় ।

পরে রাগীব-রাবেয়া স্কুল এন্ড কলেজের অফিস কক্ষে সংক্ষিপ্ত বক্তব্যে নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আলমগীর চৌধুরী ক্ষতিগ্রস্তদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগীতার আশ্বাস দেন ।

৮৬৩

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার,নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ এস.এম আতাউর রহমান, হাইওয়ে পুলিশের ওসি বিমল ভৌমিক,গোপলা বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনর্চাজ মোহাম্মদ আলী আশরাফ,পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান,সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান প্রমুখ । আগামী ১ এপ্রিল শনিবার হবিগঞ্জ জেলা বাস সমিতির সাথে বৈঠকের ব্যাপারে সিদ্বান্ত গ্রহন করা হয় ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!