বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্র নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ নবীগঞ্জ থেকেঃ ঢাকা- সিলেট মহা সড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাস চাপায় ঘটনাস্থলেই এক কলেজে পড়–য়া এক ছাত্র নিহত হয়েছে আহত হয়েছে আরো ৫জন ।

জানাযায়,সোমবার উপজেলার পানিউমদা রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণী ছাত্রছাত্রী বিদায়ী অনুষ্টান শেষে কলেজ ক্যাম্পাস থেকে সিএনজিতে করে বাড়ি যাচ্ছিল একাদশ শ্রেণীর ছাত্র মাহফুজ রহমান বিকাল সাড়ে ৩টার দিকে মাহফুজকে বহণকারী সিএনজিটি বড়গাঁও বাজারে পৌঁছা মাত্রই সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী দ্রুতগতির হবিগঞ্জ সিলেট এক্সপ্রেস এর একটি বাস পিছন দিক থেকে সিএজিকে মারাত্মক ভাবে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এসময় সিএনজির ডান পাশে থাকা কলেজ পড়–য়া শিক্ষার্থী মাহফুজ রহমান (১৯) সিএনজি থেকে ছিটকে পড়ে গিয়ে রাস্তার পাশে একটি ব্রীজের সাথে প্রচন্ড আঘাতে মাহফুজ মাথা তেতলে যায়। এতে সে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। এসময় সিএনজিতে থাকা চালক ছুটন মিয়া সহ ৫জনকে স্থানীয়রা উদ্ধার করে বাহুবল হাসাপালে প্রেরন করেন ।

নিহত

এদিকে কলেজ ছাত্র মাহফুজ রহমানের মৃত্যুর খবর রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে পৌঁছা মাত্রই তার সহপাঠিরা ঢাকা- সিলেট মহা সড়কে লাটিসুটা নিয়ে টায়ার পুড়িয়ে বিক্ষোভ মিছিল করে এসময় ’’বিচার চাই বিচার চাই মাহফুজ হত্যার বিচার চাই’’ শ্লোগানে মুখরিত হয় ঢাকা সিলেট মহাসড়ক। এরপর প্রায় ২ঘন্টা যান চলাচল বন্ধ থাকে ।

৮৮৮

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। অপরদিকে কলেজ ছাত্র মাহফুজ নিহতের ঘটনায় তার পরিবারে চলে শোকের মাতম। নিহত মাহফুজ রহমান নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মুহিবুর রহমানের পুত্র। প্রায় ২ঘন্টা যানচলাচল স্বাভাবিক হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!