বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জীবন দিয়ে হলেও গোপলা নদীর উপর ব্রীজ নির্মানের চেষ্টা চালিয়ে যাবো নবীগঞ্জে এম.পি কেয়া চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ মার্চ, ২০১৭

ছনি চৌধুরী,(হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি : রক্তাক্ত পথে আমি একাই,আমি অসহায় মানুষের জন্য রাজনীতি করি,আমি একজন এম.পি হিসেবে এত বড় আয়োজন করে নয় বরঞ্চ আমাকে খোলা আকাশের নিচে ডাক দিবেন দেখবেন আমি আপনাদের ঘরে পৌঁছে যাবো,আমি এই কায়স্থগ্রামে গোপলা নদীর উপর জীবন দিয়ে হলেও ব্রীজ নির্মানের চেষ্টা চালিয়ে যাবো।

সোমবার নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে কায়স্থগ্রাম মাঠ প্রাঙ্গণে ছয়মৌজা কর্তৃক আয়োজিত স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন হবিগঞ্জ সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এড.আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

উক্ত আলোচনা সভায় সাবেক ইউপি আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন আখঞ্জীর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা লুৎফুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল,হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব (মনা),গজনাইপুর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মাহমুদ মিয়া,গজনাইপুর ইউপি ১ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মনীন্দ্র লাল রায়,সাধারণ সম্পাদক সৈয়দ আহমেদ,২ওয়ার্ড সভাপতি খরছু মিয়া,সাধারণ সম্পাদক তোতা মিয়া,আওয়ামী নেতা আবু মিয়া, উপজেলা যুবলীগ নেতা রুহেল মিয়া,ওয়ার্ড যুবলীগ নেতা জিলু মিয়া,অয়তুন মিয়া,মোবারক মিয়া,দিনারপুর অগ্রযাত্রা সামাজিক সংগঠনের সভাপতি আসমা জান্নাত মনি, এছাড়াও আওয়ামী যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগের অসংখ্য নেতা কর্মী সহ এলাকার কয়েক হাজার নারী পুরুষ উপস্থিত ছিলেন।

বক্তব্যে বক্তারা গোপলা নদীর উপর ব্রীজ না থাকায় কী ধরণের জটিল সমস্যা পোহাতে হচ্ছে তা তুলে ধরেন এবং স্বাধীনতার পর থেকে ১৫মৌজার প্রাণের দাবী গোপলা নদীর উপর ব্রীজ নির্মাণের তাই দ্রুত সম্ভব ব্রীজ নির্মান করে ১৫ মৌজার সমস্যা দূর করণের দাবী জানান । শেষে সভাপতির বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!