শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ বিভিন্ন অনিয়মের কারণে বদলির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ছয়শ্রী গ্রামের হাজী আবুল হাশিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান বাহারের বদলির দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় এলাকাবাসী ও সচেতন মহল। বিদ্যালয়ের অর্থ আত্মসাৎ, শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি অসদাচারণসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে তারা এ শাস্তি মূলক বদলির দাবি করেছেন।

৪ই জানুয়ারী রোজ শনিবার সকালে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ছয়শ্রী প্রাথমিক বিদ্যালয়ের সামনে, ছয়শ্রী রাস্তায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ মানববন্ধন কর্মসূচির খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য, পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি সদস্য শফিকুর রহমান শাফু, মুক্তিযোদ্ধা আ: রহমান আজাদ ও স্থানীয় মুক্তিযোদ্ধা নমির খাঁন সহ বিপুল সংখ্যক শিক্ষার্থীদের অভিভাবকরা।

বক্তারা জানান, ছয়শ্রী আবুল হাশিম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান বাহারকে ১মাসের মধ্যে তাকে বদলি করার চেষ্ঠা করবো।

মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহন কারীরা প্রশাসনের কাছে জোর দাবি জানান, অনতিবিলম্বে তাকে বিদ্যালয় থেকে বদলি করা হোক। তাকে বদলি না করা হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে বলে জানিয়েছেন তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!