মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দেশকে সুখী,সমৃদ্ধশালী ও শতভাগ শিক্ষার হার নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর–নবীগঞ্জে শিক্ষা শিক্ষা সপ্তাহের সমাপনী অনুষ্টানে এমপি মুনিম চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৭

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি এম এ মুনিম চৌধুরী বাবু বলেন,দেশকে সুখী ও সমৃদ্ধশালী এবং শতভাগ শিক্ষার হার নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর।

শিক্ষকরা মানুষ গড়ার কারিগর,তাই শিক্ষা ও শিক্ষকদের কথা মাথায় রেখে সরকার শিক্ষা খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন,নবীগঞ্জের যে সকল প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যুত নেই সেগুলোকে খুব দ্রুত বিদ্যুতের আওতায় আনা হবে।

এছাড়া যে সকল বিদ্যালয়ের অবস্থান বিদ্যুত ব্যবস্থা থেকে দুরে সেগুলোতে অচিরেই সৌর বিদ্যুতের ব্যবস্থা করা হবে। তিনি “শিক্ষার আলো জ্বালবো,ডিজিটাল বাংলাদেশ গড়াবো” এই শ্লোগানের মধ্য দিয়ে শনিবার দুপুরে নবীগঞ্জ উপজেলা মিলানায়তনে প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনী দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

নবীগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার ভূমি জিতেন্দ্র কুমার নাথের সভাপতিত্বে এবং উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জামশেদুর রহমান ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রুবেল মিয়ার যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি চিলেন,নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল,সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাজ্জাক,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী,সাধারন সম্পাদক মোঃ গোলাম রব্বানী,সাবেক সভাপতি দিপ্তেন্দু নারায়ন রায়,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল। মুল প্রবন্ধ পাঠ করেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা খোরশেদ আলম।

অনুষ্টানের শুরুতে কোরআন তেলওয়াত করেন প্রধান শিক্ষক আব্দুল আউয়াল,গীতা পাঠ করেন প্রধান শিক্ষক ঝর্না রানী তালুকদার। বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন,বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এদেশের ইতিহাসকে বিকৃত করা হয়েছিল।

বর্তমান সরকার শিক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কোমলমতি শিশুদের মধ্যে সঠিক ইতিহাস তুলে ধরে দেশকে আজ এগিয়ে নিয়ে যাচ্ছে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যত কর্নধার। তাই তাদেরকে মেধায় মননে যোগ্য করে তুলতে হেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!